বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বলিউড বাদশার জন্মদিনে থাকছে চমক

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২০, ২০২২ ১:১২ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বলিউড বাদশাহ শাহরুখ খানের নতুন সিনেমাকে ঘিরে বরাবরই ভক্তদের তুমুল আগ্রহ থাকে। তবে এবারের আগ্রহটা একটু বেশিই। কারণ চার বছর অপেক্ষার পর ‘পাঠান’ নিয়ে রুপালি পর্দায় হাজির হচ্ছেন এই সুপারস্টার।

নতুন খবর হলো, শাহরুখের ৫৭তম জন্মদিনেই (আগামী ২ নভেম্বর) নাকি প্রকাশ্যে আসবে ‘পাঠান’-এর নতুন টিজার। এমন সিদ্ধান্তই নিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। জানা গেছে বাদশার আগামী জন্মদিনটাকে আরেকটু স্পেশ্যাল করে তুলতে চায় ‘পাঠান’ টিম, সেই কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবি ফার্স্ট লুক পোস্টারগুলো চমকে দিয়েছে। অ্যাকশন-প্যাক এই ছবিতে শার্টলেস শাহরুখকে দেখে আগেই ভ্যাবাচাকা খেয়েছে দর্শক।

গত ২ মার্চ ‘পাঠান’-এর প্রথম ঝলক সামনে এসেছিল। সেখানে শাহরুখের চরিত্রর সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেন জন-দীপিকা। জানান ধর্মহীন-জাতিহীন ‘পাঠান’-এর একমাত্র ধ্যান-জ্ঞান নিজের দেশ ‘ইন্ডিয়া’কে রক্ষা করা। দেশের জন্য সবকিছু করতে প্রস্তুত পাঠান। সেই টিজারে শাহরুখের মুখ স্পষ্টভাবে দেখা যায়নি। তবে এবার সামনে আসবেন ‘পাঠান’, এমনটাই খবর। ‘জিরো’ (২০১৮)-র ব্যর্থতার পর নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শাহরুখ। দীর্ঘসময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে থাকার পর ‘পাঠান’ দিয়েই কামব্যাক করবেন। এই সিনেমায় গুপ্তচরের ভূমিকায় থাকছেন কিং খান। তার নায়িকা দীপিকা পাড়ুকোন। থাকছেন জন আব্রাহামও।

পরিচালক সিদ্ধার্থ আগেই জানিয়েছেন, অ্যাকশন ঘরানার ছবির ক্ষেত্রে নতুন মাইলফলক সৃষ্টি করবে ‘পাঠান’। তার কথায়, ‘এতে শাহরুখ খানের সঙ্গে দীপিকা পাডুকোন, জন আব্রাহামের মতো অভিনেতারা থাকলে সব দিক থেকেই অন্য মাত্রায় পৌঁছনোর চেষ্টা থাকে। আমার মনে হয়, ‘পাঠান’ দর্শককে নিরাশ করবে না।’

আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’। এর পাশাপাশি আটলি-র পরিচালনায় ‘জাওয়ান’ আসবে আগামী বছর জুন মাসে আর প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে শাহরুখ ‘ডানকি’ নিয়ে আসবেন বছরের শেষে। সব মিলিয়ে শাহরুখ ভক্তদের জন্য জমজমাট হতে চলেছে ২০২৩ সাল।

সূত্র : হিন্দুস্তান টাইমস

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত