বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ও শহীদ কামারুজ্জামান প্রথম বিভাগ ফুটবল লীগের পুরস্কার বিতরণ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে “বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ও শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান প্রথম বিভাগ ফুটবল লীগ ২০২১-২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল লীগের পুরস্কার ট্রফি ও মেডেল প্রদান করেন। রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই ফুটবল লীগের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ফুটবলে রাজশাহীর ক্রীড়াঙ্গণের রয়েছে অনেক সাফল্য। সেই সাফল্য আগামীতে অব্যাহত রাখতে ফুটবল একাডেমী গড়ে তোলা হবে। সেখানে নিয়মিত প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে ফুটবলে আগামীতে জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গণে অবদান রাখবে। মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ও শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান স্টেডিয়াম মাঠ ও দর্শক গ্যালারীর সংস্কার উন্নয়ন করা হবে।

 

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবী অনুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন আরএমপির পুুলিশ কমিশনার ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আবু কালাম সিদ্দিক, রাজশাহীর জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য মহিদুর রহমান মিরাজ। এ সময় আরএমপি‘র ডিসি (বোয়ালিয়া) সাজিদ হোসেন, রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশনে চ্যাম্পিয়ন হয়েছে উপশহর স্পোর্টিং ক্লাব, রানার আপ হয়েছে দিগন্ত প্রসারী সংঘ। আর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান প্রথম বিভাগ ফুটবল লীগ চ্যাম্পিয়ন হয়েছে হেলেনাবাদ কলোনী স্পোর্টিং ক্লাব, রানার আপ হয়েছে সাবু স্মৃতি সংসদ। বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশনে সেরা গোলরক্ষক হয়েছেন উপশহর স্পোর্টিং ক্লাবের প্রদীপ, সর্বোচ্চ গোলদাতা দিগন্ত প্রসারী সংঘের নয়ন, সেরা খেলোয়াড় দিগন্ত প্রসারী সংঘের কলিন্স, ফেয়ার প্লে শেখ রাসেল ক্রীড়া চক্র। শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান প্রথম বিভাগ ফুটবল লীগে সেরা গোলরক্ষক হয়েছেন হেলেনাবাদ কলোনী স্পোর্টিং ক্লাবের রাফায়েল টুডু, সর্বোচ্চ গোলদাতা হেলেনাবাদ কলোনী স্পোর্টিং ক্লাবের রাহুল, সেরা খেলোয়াড় সাবু স্মৃতি সংসদের পিপাস, ফেয়ার প্লে শিরোইল স্পোর্টিং ক্লাব। অনুষ্ঠানে অসুস্থ দুইজন ফুটবল খেলোয়াড়কে চিকিৎসার জন্য নগদ ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

বাংলার কথা/১২ অক্টোবর/২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn