বৃহস্পতিবার , ২২ ডিসেম্বর ২০২২ | ৮ই চৈত্র, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বগুড়ায় জব্দকৃত খাদ্যবান্ধব কর্মসূচির চালের গুদাম সিলগালা

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
ডিসেম্বর ২২, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বগুড়া সারিয়াকান্দিতে ১১৩০ বস্তা চালসহ সিলগালা করা গুদামের তালা বৃহস্পতিবার বিকালে খুলে তা তদন্ত করে পুনরায় সিলগালা করে দিয়েছে প্রশাসন। কী কারণে সিলগালা খুলে আবারো সিলগালা করা হয়েছে সে বিষয়ে মুখ খুলেনি প্রশাসন। অভিযানকালে গুদামঘর থেকে বের করে দেয়া হয়েছে সংবাদকর্মীদের। এ বিষয় নিয়ে জনমনে নানা ধরনের প্রশ্ন উঠেছে।

খাদ্যবান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে মজুদ করা কৃষি বিপনন নিবন্ধন না থাকায় এবং ক্রয়-বিক্রয় রশিদ না থাকায় গত ৩০ নভেম্বর বগুড়া সারিয়াকান্দির পৌর এলাকার বাগবেড় গ্রামের শাহিন আলমের চালের গুদামে অভিযান পরিচালনা করেন বগুড়া জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম। অভিযান শেষে ঘটনাস্থলে শাহিন আলমের নিকট থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। পরে গুদাম সিলগালা করে দেয়া হয় । বৃহস্পতিবার বিকালে গুদামে উপস্থিত হয়ে পুনরায় সিলগালা খুলেন উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আতিকুর রহমান, বগুড়া জেলা সহকারী খাদ্য নিয়ন্ত্রক মো. মনিরুল হক, কারিগরি খাদ্য পরিদর্শক মো. মাহবুবুল হক, সারিয়াকান্দি উপজেলা ওসি এলএসডিসহ সারিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আশরাফুল আলমসহ প্রশাসনের একাধিক কর্মকর্তা ও কর্মচারী।
সারিয়াকান্দি থানার উপ পুলিশ পরিদর্শক আশরাফুল আলম জানান, এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সব বলতে পারবেন। আমরা কিছু জানি না। আমাদের অভিযানের সময় উপস্থিত থাকতে বলেছিলেন, তাই আমরা সেখানে অভিযানের সহযোগিতা করতে উপস্থিত ছিলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রজোউল করিম জানান, এ বিষয়ে সাংবাদিকদের সাথে আমরা পরে কথা বলব।

সর্বশেষ - প্রচ্ছদ