ফেরার অপেক্ষায় গেইল

ছবি:এফএনএস২৪।

বাংলার কথা ডেস্ক ০

আইপিএল শুরু হয়েছে সেই কবে। অথচ ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইলের দেখা নেই অনেক দিন। গত সপ্তাহে খেলার কথা ছিল যদিও। কিন্তু পেটের পীড়ায় ভুগেছেন বলেই খেলতে এত বিলম্ব। সব কিছু ঠিক থাকলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে গেইল মাঠে নামতে যাচ্ছেন বৃহস্পতিবার। সেদিন তাদের প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

পেটের পীড়ায় গেইলের এমনই অবস্থা হয়েছিল যে, হাসপাতালের বেডেই শুয়ে কাটিয়েছেন কয়েকদিন। যে কারণে পাঞ্জাবের বেশ কিছু ম্যাচ খেলতে পারেননি। তবে সোমবার পুরোপুরি সুস্থ হয়ে অনুশীলনে যোগ দিয়েছেন। কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে বলেছেন, গত সপ্তাহেই হায়দরাবাদের বিপক্ষে মৌসুমের প্রথম ম্যাচ খেলার কথা ছিল গেইলের। কিন্তু পেটের সংক্রমণের কারণে আর পারেননি।

একই কারণে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষেও খেলা হয়নি। ওই ম্যাচটি পাঞ্জাব হেরেছে মাত্র ২ রানে! এবারের আসরে গেইলকে ছাড়া বিবর্ণই লাগছে পাঞ্জাবকে। ৭ ম্যাচ খেলে তাদের জয় মাত্র একটিতে। ফলে পয়েন্ট টেবিলে পাঞ্জাবের অবস্থান তলানিতেই। অথচ গত মৌসুমে পাঞ্জাবের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন এই ক্যারিবীয় তারকা। ১৫৩.৬০ স্ট্রাইক রেটে ১৩ ইনিংসে গেইলের সংগ্রহ ছিল ৪৯০ রান। তাই ছন্দে ফিরতে গেইলের দিকেই তাকিয়ে আছে তার দল।

সূত্র:এফএনএস২৪।

বাংলার কথা/অক্টোবর ১৩, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: