ফুলবাড়ীতে মসজিদ ভবন নির্মাণ ও সেতু সংস্কার কাজের উদ্বোধন

কুড়িগ্রাম প্রতিনিধি o

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মসজিদ ভবনের নির্মাণ কাজ ও একটি কাঠের সেতু সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। ভবন নির্মাণ ও সেতু সংস্কার কাজের উদ্বোধন করেন ২৬ কুড়িগ্রাম -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ এর পুত্র আলহাজ্ব আবু সুফিয়ান পাভেল।

শুক্রবার (২ অক্টোবর) দুপুর ২ টায় উপজেলার বড়ভিটা ইউনিয়নের ৯নং ওয়াডের বসুনিয়াটারি পীরের মাজার জামে মসজিদের দ্বিতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন এবং সেখানে অনু্ষ্ঠিত বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় বড়ভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খয়বর আলী মিয়া, মসজিদ কমিটির সভাপতি নুরল হক, সাধারণ সম্পাদক মোবারক আলী, কোষাধক্ষ্য আব্দুল খালেক বসুনিয়াসহ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

এরপর তিনি বিকাল ৩ টায় সদর ইউনিয়নের ৮ নং ওয়াডের নীলকমল নদীর উপড় নির্মিত ফুলবাড়ী আবাসনগামী কাঠের সেতুটির সংস্কার কাজের উদ্বোধন করেন ।

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির বড়ভিটা ইউনিয়ন শাখার সদস্য সচিব ও ইউপি সদস্য মজিবর রহমান প্রামানিক, সাংবাদিক ও এমপির উপজেলা প্রতিনিধি হারুন-অর রশিদ হারুন, ভাঙ্গামোড় ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মাহফুজার রহমান শেখ, কাশিপুর ইউনিয়ন জাতীয় পার্টির।২ সদস্য সচিব মোস্তাক আহমেদ, ফুলবাড়ী প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হক মিলন প্রমূখ।

বাংলার কথা/রফিকুল ইসলাম/অক্টোবর ০৩, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: