শুক্রবার , ১১ নভেম্বর ২০২২ | ১৫ই মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

ফখরুল পদ্মাসেতু দিয়ে যেতে লজ্জা পেয়ে বিমানে বরিশাল গেছেন : কাদের

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ১১, ২০২২ ৪:৪৪ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তৈরি পদ্মাসেতু দিয়ে যেতে লজ্জা পেয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাই বিমানে করে বরিশালে গেছেন উনি।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহাসমাবেশে তিনি এসব কথা বলেন। যুবলীগের ৫০ বছর পূর্তি উপলক্ষে এ সমাবেশ আয়োজিত হয়।

শেখ পরশ বলেন, প্লেনে করে বরিশালে গিয়েছেন ফখরুল সাহেব। কারণ, শেখ হাসিনার তৈরি পদ্মাসেতু দিয়ে যেতে লজ্জা পেয়েছেন তিনি। কিন্তু বলে রাখি, আপনারা লজ্জা পাবেন না। বঙ্গবন্ধু কন্যার উন্নয়ন সবার কল্যাণে। তার উন্নয়ন ব্যবহার করতে সবাই বাধ্য। সড়কপথে গেলে সেটাও তো সরকারপ্রধানের উন্নয়ন।আকাশপথেও যার ছোঁয়া আছে।

মির্জা ফখরুলের উদ্দেশে তিনি বলেন, আপনার নেতাকর্মীরা শেখ হাসিনার উন্নয়ন ব্যবহার করেছেন। এ থেকে বিরত থাকতে পারেননি তারা। আপনি প্রধানমন্ত্রীর উন্নয়ন উপেক্ষা করতে পারবেন না।

মহাসমাবেশে ৩ দাবি তুলে ধরে যুবলীগ চেয়ারম্যান বলেন, পারস্পরিক দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জনগণের কাছে সরকারের উন্নয়ন এবং বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড তুলে ধরতে হবে। স্বাধীনতাবিরোধীরা যাতে ক্ষমতায় না আসতে পারে, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

সর্বশেষ - প্রচ্ছদ