আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

প্রধানমন্ত্রী ও আইজিপির দেয়া দুটি গরু পেলেন ছয়ফুল দম্পতি

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট ০
প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পুলিশের আইজি ড. বেনজির আহমেদের দেয়া দুইটি গরু উপহার পেলেন তেলের ঘানি টানা লালমনিরহাটের মোঃ ছয়ফুল ইসলাম দম্পতি।
আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর পক্ষে লালমনিরহাটের জেলা প্রশাসক আবু জাফর এবং আইজিপি’র পক্ষে পুলিশ সুপার আবিদা সুলতানা পৃথক পৃথক সময়ে দুইটি গরু মোঃ ছয়ফুল ইসলামের হাতে তুলে দেন।
লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা কাকিনা ইউনিয়নের তেলিপাড়া এলাকার মোঃ ছয়ফুল ইসলাম দম্পতি গরুর অভাবে নিজেই গত ছয় বছর থেকে ঘানি টেনে সরিষার তেল উৎপাদন করে আসছিলেন। এনিয়ে ‘বাংলার কথা’সহ বিভিন্ন গণমাধ্যমেসংবাদ প্রকাশ হলে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিগোচর হয়। লালমনিরহাটের জেলা প্রশাসকের মাধ্যমে মোঃ ছয়ফুল ইসলাম দম্পতির জন্য এক লক্ষ তিশ হাজার টাকা মূল্যের একটি ষাড় উপহার পাঠান প্রধানমন্ত্রী।
অপরদিকে একই সংবাদ পুলিশের আইজি বেনজির আহমেদ বিপিএম (বার) এর দৃষ্টিতে এলে তার পাঠানো একটি ষাড় কালীগঞ্জের তেলিপাড়া এলাকায় গিয়ে পৌঁছে দেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা ও কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট টিএমএ মমিন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি টিএম রাহসিন কবির।
লালমমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা জানান, গণমাধ্যমে খবর পড়ে আইজিপি ড. বেনজির আহমেদ বিপিএম (বার) লালমনিরহাটের মোঃ ছয়ফুল ইসলাম দম্পতির জন্য একটি ষাড় পাঠান। আজ বৃহস্পতিবার দুপুরে সেই ষাড় মোঃ ছয়ফুল ইসলাম দম্পতির হাতে তুলে দিয়েছি। আমরা আশা করি গরুর অভাবে মোঃ ছয়ফুল ইসলাম দম্পতিকে আর তেলের ঘানি টানতে হবে না।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, গরুর অভাবে ঘানি টেনে সরিষার তেল উৎপাদন করছেন মোঃ ছয়ফুল ইসলাম ও মোর্শেদা বেগম দম্পতি। এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হলে বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি কাড়ে। ছয়ফুল ইসলাম দম্পতির কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রী গরু উপহার পাঠান। আজ বৃহস্পতিবার তাকে সেই গরুটি হস্তান্তর করা হয়েছে। এ সময় তাকে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দুই বস্তা খাদ্য সামগ্রীও প্রদান করা হয়।
গরু দুইটি পেয়ে মোঃ ছয়ফুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পুলিশের আইজি, সাংবাদিক ও বসুন্ধরা গ্রুপসহ যারা আমার পাশে দাঁড়িয়েছেন, তাদের সবার জন্য আল্লাহর নিকট মঙ্গল কামনা করছি। যেন আল্লাহ তাদের দীর্ঘজীবী করেন এবং ভালো রাখেন। আমি কখনো ভাবতেই পারিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার জন্য গরু উপহার পাঠাবেন। এটি যেন স্বপ্নের মতো লাগছে।
উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর ছয়ফুল ইসলাম দম্পতিকে নিয়ে মানবিক খবর প্রকাশিত হয় ‘বাংলার কথা’সহ কয়েকটি গণমাধ্যমে। বিষয়টি দেখে প্রথমে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আফরোজা বেগম একটি ষাড় ও ঘর করার জন্য এক লক্ষ নগদ টাকা প্রদান করেন।
বাংলার কথা/সেপ্টেম্বর ১০, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn