বৃহস্পতিবার , ১৩ অক্টোবর ২০২২ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

প্রতিটি রক্তের ফোঁটার দায় সরকারকে নিতে হবে: রিজভী

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৩, ২০২২ ৩:২৫ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, হামলা করে রক্ত ঝরিয়েছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। আর প্রতিরোধ নয়, এবার থেকে প্রতিশোধ নিতে হবে। এই প্রতিশোধের জন্য নেতা-কর্মীদের সর্বত্র প্রস্তত থাকতে হবে। চট্টগ্রামের গণসমাবেশে যাবার পথে বিএনপি নেতা-কর্মীদের উপর হামলা ও বাধা দেওয়ার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, প্রতিটি রক্তের ফোঁটার দায় সরকারকে নিতে হবে। প্রতিটি আঘাতের উত্তর সময় হলেই দেওয়া হবে।

আজ দুপুরে ফেনীতে ক্ষমতাসীনদের হামলায় আহত নেতা-কর্মীদের দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন। ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের রামপুরের বাসায় বসে তিনি আহত দলীয় নেতা-কর্মীদের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

এসময় বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ রফিকুল ইসলাম, বিএনপি নেতা ব্যারিস্টার মীর হেলাল, চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি মোশারফ হোসেন দৃপ্তি, ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দীন আলাল, যুগ্ম আহ্বায়ক প্রফেসর এমএ খালেক, গাজী হাবিবুল্লাহ মানিক, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারী, সদর বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল, পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল, সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়া, ফেনী ছাত্রদল সভাপতি সালাউদ্দিন মামুন, সোনাগাজী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টুসহ ফেনী জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
রিজভী আহমেদ বিএনপি নেতা-কর্মীদের উপর ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে এর সুষ্ঠু বিচার দাবি করেন।

সর্বশেষ - প্রচ্ছদ