মঙ্গলবার , ২৫ অক্টোবর ২০২২ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াবার শক্তির নাম শেখ হাসিনা : সমাজকল্যাণমন্ত্রী

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৫, ২০২২ ৫:০২ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
সমাজকল্যাণমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী দেশবাসীর কাছে কথা দিয়েছেন যে বঙ্গবন্ধুর স্বপ্নকে সফলভাবে বাস্তবায়ন করবেন। সে লক্ষে প্রধানমন্ত্রী দেশ শাসনে সর্বক্ষেত্রে সফলতার দীপশিখাকে উজ্জীবিত করে একের পর এক অসম্ভবকে সম্ভব করে দেশ ও দেশের মানুষের জন্য সফলতা বয়ে নিয়ে আসছেন। তিনি দেশকে পৌঁছে দিয়েছেন অনন্য উচ্চতায়। দেশের মানুষের মাথায় পরিয়েছেন বিজয়ের মুকুট। আর তাই এদেশের মানুষ বিশ্বাস করে পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াবার শক্তির নাম শেখ হাসিনা।

মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকালে লালমনিরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে লালমনিরহাট জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ১৯৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাত্রিতে স্বাধীনতা বিরোধীরা যারা আমাদের স্বাধীনতাকে মেনে নেয়নি যারা আমাদের মুক্তিযুদ্ধের চেতনাকে কোনোদিন স্বীকার করেনি তারা সেদিন কাপুরুষের মত অতর্কিতভাবে জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে এ দেশ থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলণ্ঠিত করার ষড়যন্ত্র করেছিলো। তাদের ষড়যন্ত্র সাময়িক কিছুটা সফল হলে বাস্তবে সাধারণ মানুষ তা সফল হতে দেয়নি।
তিনি বলেন, এদেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা ও বিশ্বাস রেখে দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সফুরা বেগম রুমীর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন, অনুষ্ঠানে প্রধানবক্তা হিসেবে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে উপস্থিত লালমনিরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দের সম্মতিতে অ্যাড. সফুরা বেগম রুমীকে সভাপতি ও বেগম জিল্লা আরসে এলাহী মোহসেনা বেগমকে সিনিয়র সহসভাপতি, মোহসিনা বেগম মিনাকে সাধারণ সম্পাদক এবং মাসুমা ইয়াসমিনকে যুগ্ম সাধারণ সম্পাদক করে লালমনিরহাট জেলা মহিলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত