পূজামন্ডপ কমিটির সদস্যদের সাথে মেয়র প্রার্থী সুজনের মতবিনিময় 


তানোর (রাজশাহিী) প্রতিনিধি o
তানোরে পৌর এলাকার ৪টি পূজামন্ডপ কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভা করেছেন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা আওয়ামী লীগ সহ-সভাপতি ও তানোর পৌর সভায় আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাশার সুজন।

গত সোমবার (৬ অক্টোবর) সন্ধ্যায় তিনি তানোর পৌর এলাকার ১নং ওয়ার্ডের হরিদেবপুর পূর্ব পাড়া, হরিদেবপুর পশ্চিম পাড়া, সমাসপুরসহ ৪টি মন্দিরে গিয়ে পূর্জা মন্ডপ কমিটির সদস্যদের সাথে পৃথক পৃথক ভাবে মতবিনিময় করেন এবং বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। এ সময় হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় তার সাথে ছিলেন কলমা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মুর্শেদুল মোমিনেন রিয়াদ, কলমা ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুল বারী, রামিল হাসান সুইটসহ আ’লীগ যুবলীগ ছাত্রলীগসহ সহযোগী সংগঠণের নেতা-কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, মেয়র প্রার্থী আবুল বাশার সুজন তানোর পৌর এলাকার ভাঙ্গা রাস্তা ঘাট সংস্কারসহ বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও মন্দিরে ব্যাপক দান অনুদান দিয়ে জনগনের কাছে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

সেই সাথে তিনি পৌর এলাকার যুবকদেরকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য খেলা ধুলার সামগ্রী প্রদান করে এলাকায় খেলাধুলার পরিবেশ সৃষ্টি করেছেন। ফলে প্রায় প্রতিদিনই এলাকায় ফুটবল খেলাসহ বিভিন্ন খেলাধুলায় ঝুঁকে পড়েছেন যুবকসহ শিশু কিশোররা।

তিনি আগামী পৌর নির্বাচনে মেয়র নির্বাচিত হলে তানোর পৌর সভাকে ১ম শ্রেনীতে উন্নীত করে নাগরিক সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি দিয়ে ভোটার সহ সকলের দোয়া ও সহযোগীতার পাশাপাশি আ’লীগ মনোনিত নৌকার প্রার্থীকে ভোট দেয়ার আহবান জানাচ্ছেন।

এনিয়ে তানোর পৌর মেয়র পদে সম্ভাব্য আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আবুল বাশার সুজন বলেন, জনগনের সেবা করার জন্যই রাজনীতি করছি। তিনি বলেন,‘ অবহেলিত তানোর পৌরসভাকে ১ম শ্রেনীতে উন্নীত করে নাগরিক সুবিধা নিশ্চিত করার পাশাপাশি দেশের উন্যতম উন্নত পৌরসভায় রুপান্তরিত করবো,ইনশাআল্লাহ।’

বাংলার কথা/সাইদ সাজু/অক্টোবর ০৬, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: