বুধবার , ২৬ অক্টোবর ২০২২ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

পুঠিয়ায় চাঁদাবাজি মামলায় ইউনিয়ন চেয়ারম্যানের ছেলে আটক

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৬, ২০২২ ১১:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিদেক, রাজশাহী :

রাজশাহী জেলার পুঠিয়ায় চাঁদাবাজির মামলায় সাকলায়েন অমি (২৫) নামের একজনকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আটক সাকলায়েন চারঘাট উপজেলার শোলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদের ছেলে। গতকাল মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত্রিতে উপজেলার বানেশ্বর বাজারের ট্রাফিক মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুঠিয়া থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় চারঘাট উপজেলার শোলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালামের ছেলেসহ ৭জন পুঠিয়া উপজেলা পরিষদের চত্বরে নির্মানাধীন মডেল মসজিদের ম্যানেজার আনোয়ার হোসেনের কাছে ২০ হাজার টাকা চাঁদাদাবী করে।

এসময় ম্যানেজার আনোয়ার হোসেন চাঁদা দিতে অস্বীকার করলে প্রথমে তারা আনোয়ার হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এক পর্যায়ে তাকে মারধোর করে। মারধরের এক পর্যায়ে তার আনোয়ারের মাথায় গুরুতর জখম হলে তিনি জ্ঞান হারিয়ে মডেল মসজিদের ছাদে লুটিয়ে পড়েন।

সেখানে তারা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে সেখানে কর্মরত লেবার মিস্ত্রীরা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে রামেক হাসপাতালে পাঠান।

রামেক হাসপাতালে চিকিৎসা শেষে গত শনিবার (২২ অক্টোবর) আনোয়ার হোসেন বাদী হয়ে পুঠিয়া থানায় ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেন। সেই মামলায় পুঠিয়া থানা পুলিশ আসামী অমিকে আটক করে।

অমিকে আটকে তথ্য নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, আটক আসামী বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামীদের আটকের চেষ্টা চলছে বলে এ কর্মকর্তা জানান।

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত