পারিবারিক শত্রুতার জেরে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই


রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি ০
পারিবারিক শত্রুতার জেরে এক গরু ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের উত্তর জোয়ানেরচর গ্রামে এই ঘটনা ঘটে।

ছিনতাইয়ের স্বীকার শরিফ উদ্দিন (৫৫) বাদি হয়ে দেওয়ানগঞ্জ থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।

আহতরা রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। গুরুতর আহত হওয়ায় একজনকে ময়মনসিংহে রেফার্ড করা হয়েছে।

এ ঘটনায় আহত রাজীবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সহিজল ইসলাম সাংবাদিকদের জানান, তার সাথে একই গ্রামের আকলিমা খাতুনের বিয়ে হয় গত কয়েক বছর আগে। সম্প্রতি স্বামী-স্ত্রী ঝগড়া হলে রাগ করে আকলিমা বাবার বাড়িতে চলে যায়।

শনিবার তার মামা শরিফুল ইসলাম পার্শ্ববর্তী গ্রামে গরু কিনতে যাওয়ার সময় আকলিমার বড় ভাই আমির হোসেন(৩০), আতোয়ার রহমান (২৮), আনিছ (২৫), আরিফ(২২) সহ নূর ইসলাম (৫০) ও তার মা বেগম (৫০) শরিফ উদ্দিনকে বাড়িতে ডেকে নিয়ে মারপিট শুরু করেন। এসময় তারা গরু কেনার ৩ লাখ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এসময় শরিফুল ইসলামের চিৎকারে ভাগিনা সহিজল ইসলাম, আইভানু নেছা (৫০) ও আশা ভানু (৩০) এগিয়ে আসলে তাদেরও মারপিট করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

সহিজল ইসলাম আরও বলেন, আমার সাথে আমার স্ত্রীর সামান্য কথা-কাটাকাটি হয়েছে। অথচ সেই ঘটনায় আমার মামাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করেছে। স্থানীয়রা আমাদের উদ্ধার না করলে হয়ত মেরেই ফেলত। এঘটনার ন্যায্য বিচার দাবি করেন তিনি।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ শফিউল ইসলাম সাজিদ বলেন, মারপিটের শিকার ৪জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের মধ্যে শরিফুল ইসলাম নামের একজনকে ময়মনসিংহ রেফার্ড করা হয়েছে। বাকি তিনজন হাসপাতালে চিকিৎসাধীন আছে। তারা শঙ্কামুক্ত বলে জানান তিনি।

দেওয়ানগঞ্জ থানার ওসি এন এম মাইনুল ইসলাম আজ শুক্রবার (১৬ অক্টোবর) বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়ট তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলার কথা/সহিজুল ইসলাম/অক্টোবর ১৬, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: