আজ- সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

পর্দা নামলো রাসিক ৬নং ওয়ার্ড ব্যাডমিন্টন প্রিমিয়ার লীগের

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক o

রাজশাহী সিটি কর্পোরেশন ৬নং ওয়ার্ড কাউন্সিলর ব্যাডমিন্টন প্রিমিয়ার লীগ গত শুক্রবার রাতে চূড়ান্ত পর্বের খেলার মধ্যে দিয়ে শেষ হয়েছে।

 

ফাইনাল খেলায় হিমেল-জাহিদ দল শান্ত রাকিব দলকে ২-১ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলায় তৃতীয় ম্যাচে ২০-১৭ পয়েন্টে হারিয়ে হিমেল-জাহিদ দল লক্ষ্যেপৌঁছে যায়। তবে খেলায় উভয় দলের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই হয়।

 

নগরীর ভাটাপাড়ায় মুক্তিযোদ্ধা নুরুল আমিন ব্যাডমিন্টন স্টেডিয়ামে খেলা শেষে বিজয়ী-রানার-আপ এবং তৃতীয় স্থান অধিকারী দলের মধ্যে পুরস্কার হিসেবে ক্রেষ্ট ও ট্রফি তুলে দেয়া হয়।

 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ভাটাপাড়া যুব সংঘের সভাপতি নাসির উদ্দিন শেখ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু।

 

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, বিশিষ্ট ক্রীড়ানুরাগী ও সমাজসেবক শরিফুল ইসলাম অপু, জাহিদ হাসান রনি, এলিজাবল ইয়্যুথ ফর ইভালুয়েশনের সভাপতি গোলাম নবী রনি ও নাইমুল আমিন ইমন এবং সবুর আলী। এছাড়াও ভাটাপাড়া যুব সংঘের অন্যান্য সদস্যবৃন্দও উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে  রাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু বলেন, তার ওয়ার্ডকে মাদক মুক্ত ও যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে তিনি চেষ্ঠা করে যাচ্ছেন। এর ধারাবাহিকতায় তিনি বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতার পৃষ্ঠোপোষকতা করে যাচ্ছেন। তিনি বলেন, একমাত্র ক্রীড়াই পারে মাদক, জঙ্গিবাদ ও মোবাইল সন্ত্রাস থেকে যুবসমাজকে মুক্ত রাখতে। তাই প্রতিটি সন্তানকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করানোর জন্য অভিভাবকদের অনুরোধ করেন তিনি।

 

সেইসাথে ভাটাপাড়ার এই মাঠে আগামীতে বিভাগীয় পর্য়ায়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে প্রতিশ্রুতি দেন প্রধান অতিথি। বক্তব্য শেষে তিনি চ্যাম্পিয়ন, রানার-আপ এবং তৃতীয় স্থান অর্জনকারী দলের মধ্যে পুরস্কার হিসেবে ক্রেষ্ট ও টফি তুলে দেন তিনি। উল্লেখ্য চলতি মাসের ১২ তারিখ এই প্রতিযোগিতা আরম্ভ হয়। লীগ পর্যায়ের টুর্নামেন্টে চারটি গ্রুপে মোট ১৬টি দল অংশগ্রহন করে।

 

বাংলার কথা/মার্চ ২০, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn