শুক্রবার , ২৫ নভেম্বর ২০২২ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

পরবর্তী ২টি ম্যাচ নাও খেলতে পারেন নেইমার

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ২৫, ২০২২ ৩:২৯ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
নেইমার জুনিয়রের গোড়ালির চোট নিয়ে সর্বশেষ খবরের অপেক্ষায় তার ভক্তরা। ব্রাজিলিয়ান দলের চিকিৎসক রদ্রিগো লেসমার একটি আপডেট দিয়েছেন।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের পর তিনি জানান, ডান পায়ের গোড়ালিতে চোট লেগেছে নেইমারের। তার ইনজুরি কতটা গুরুতর, তা জানতে ২৪ থেকে ৪৮ ঘণ্টা অপেক্ষা করতে হবে।

তবে স্প্যানিশ সংবাদমাধ্যম ‌‌‘মার্কা’ জানিয়েছে, সুইজারল্যান্ডের বিপক্ষে সোমবারের ম্যাচে খেলতে পারবেন না নেইমার, এটুকু নিশ্চিত। এখন পর্যন্ত যতটুকু জানা গেছে, ক্যামেরুনের বিপক্ষে গ্রুপপর্বের তৃতীয় ম্যাচেও নেইমার অনিশ্চিত।
এদিকে নেইমারের ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছে, নেইমার নিজেও বিশ্বকাপের বাকি অংশে খেলতে চান। চোট নিয়ে বড় শঙ্কা থাকলেও ব্রাজিলিয়ান সুপারস্টার মনে করছেন, হয়তো মাঠে ফিরতে পারবেন।

বইয়ের একটি পাতার ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন নেইমার। যেখানে পর্তুগিজ ভাষায় ‘আস্থা রাখুন’ কথাটি ব্যাখ্যা করা হয়েছে এভাবে যে, ‘এই বিশ্বাস রাখা যে সবকিছু ঠিক হয়ে যাবে, এমনকি সেটি বিরুদ্ধস্রোতেও। এটা নিশ্চিত যে সেরাটার দেখা পাওয়া এখনো বাকি। সময় হলেই দেখা পাওয়া যাবে। বিশ্বাস বা আস্থা মানুষ দেখতে পায় না, কিন্তু অনুভব করতে পারে।’

সার্বিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ২-০ গোলের জয় দিয়ে হেক্সা মিশন শুরু করেছে ব্রাজিল। কিন্তু সেলেসাওদের এমন খুশির দিনে দুশ্চিন্তা হয়ে আসে নেইমারের চোট।

সর্বশেষ - প্রচ্ছদ