পবার তিন ইউনিয়নে বিএনপি নেতা মিলনের খাদ্যসামগ্রী বিতরণ

 

নিজস্ব প্রতিবেদক ০

রাজশাহীর পবা উপজেলার তিনটি ইউনিয়নে  বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ-পুর্ণবাসন সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের খাদ্র্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

আজ মঙ্গলবার (৫ মে) দ্বিতীয় দিনের মতো পবা ও মোহনপুর উপজেলার জন্য নগরীর সপুরাস্থ নিজ কার্যালয় থেকে খাদ্র্যসামগ্রী বিতরণ করেন শফিকুল হক মিলন। আজ পবা উপজেলার পারিলা ইউনিয়ন, দর্শনপাড়া ইউনিয়ন ও হড়গ্রাম ইউনিয়নের দুস্থদের মাঝে বিতরণের জন্য স্থানীয় বিএনপি নেতা-কর্মীদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেয়া হয় ।

রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য,  পবা উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও পবা উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য মোঃ আব্দুর রাজ্জাক বলেন, বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে নির্বাচনযুদ্ধে অবর্তীর্ন হয়েছিলেন শফিকুল হক মিলন। তার আগে থেকে মিলন এলাকার দলীয় নেতা কর্মী ও জনসাধারণের সাথে আছেন। সবার দুঃখ দুর্দশায় তিনি অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন ।

মোঃ আব্দুর রাজ্জাক বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারি আঘাত হানার পর রাজশাহীতে লকডাউন ঘোষণা হলে শফিকুল হক মিলন ভাই পবা উপজেলার সকল ইউনিয়ন ও পৌর এলাকার নেতা কর্মীদের মাধ্যমে এলাকার জনসাধারণের পাশে দাঁড়িয়েছেন। তিনি ব্যক্তিগতভাবে পবা-মোহনবাসীকে সহায়তা প্রদান করে চলেছেন ।

আব্দুর রাজ্জাক বলেন, আমরা পবা উপজেলা বিএনপি এবং প্রতিটি ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা কর্মীরা সমন্বয়ের মাধ্যমে শফিকুল হক মিলনের খাদ্র্যসামগ্রী নিজ নিজ এলাকার খেটে খাওয়া ও অসহায় দরিদ্র জনসাধারণের মাঝে বিতরণ করবো ।

বাংলার কথা/পিআর/মে ০৫, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: