শনিবার , ২২ অক্টোবর ২০২২ | ১৭ই মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস, বিমানের ৫ কর্মকর্তা-কর্মচারী রিমান্ডে

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২২, ২০২২ ৩:১৫ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে গ্রেফতার সংস্থাটির পাঁচ কর্মকর্তা-কর্মচারীর প্রত্যেককে জিজ্ঞাসাবাদের জন্য ৬ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্তা আক্তার তাদের এই রিমান্ড মঞ্জুর করেন।

শনিবার তাদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক ৬ দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন। রিমান্ডে যাওয়া ব্যক্তিরা হলেন আওলাদ হোসেন, মো. জাহাঙ্গীর আলম, এনামুল হক, মো. হারুন-অর-রশিদ ও মাহফুজুল আলম। এর আগে, শুক্রবার রাতে ডিবির লালবাগ বিভাগের সদস্যরা রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ১০০ জন ড্রাইভারসহ বেশ কয়েকটি পদে নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিত হয়। পরীক্ষা শুরুর আগেই প্রশ্নফাঁস হয়ে যাওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এ বিষয়ে শনিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ জানান, একটি অসাধুচক্র বিমান বাংলাদেশ এয়ারলাইনসের কিছু কর্মকর্তা ও কর্মচারীর যোগসাজশে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করে। পরে নিয়োগপ্রত্যাশীদের কাছ থেকে মোটা অংকের টাকার বিনিময়ে নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্রের ফটোকপি/সফটকপি বিক্রি করে। অবৈধ অস্ত্র-উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম অভিযান পরিচালনা করে সেই চক্রের এই ৫ সদস্যকে গ্রেফতার করে।

সর্বশেষ - প্রচ্ছদ