শুক্রবার , ২৮ অক্টোবর ২০২২ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

নিয়ম ভেঙে সিডনিতে টাকার বিনিময়ে অনুষ্ঠানে সাকিব

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৮, ২০২২ ৪:৩৮ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার কাছে রীতিমত বিধ্বস্ত হয়েছে বাংলাদেশ। হারের ক্ষত তখনও শুকায়নি। ভক্তরা যখন বিষাদগ্রস্থ তখন এলো টাইগার অধিনায়কের আরও এক অনিয়মের খবর। তিনি নিয়ম ভেঙে টাকার বিনিময়ে যোগ দেন এক সংবর্ধনা অনুষ্ঠানে। এ নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক।

এ নিয়ে বিশ্বকাপে নেতৃত্ব দেওয়া সাকিব অস্ট্রেলিয়ায় বিতর্কিত হলেন দুটি ভিন্ন ঘটনায়। ব্রিসবেনে প্রবাসী বাংলাদেশিদের সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজকদের বিব্রতকর পরিস্থিতিতে ফেলেছিলেন বলে অভিযোগ। আর বুধবার সিডনিতে পৌঁছে দলের নিয়ম ভেঙে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অর্থের বিনিময়ে।

জানা গেছে, স্থানীয় সময় ২৫ অক্টোবর সন্ধ্যা ৬টায় নর্থ রাইড আর্টস স্কুলের অনুষ্ঠানে অংশ নেন সাকিব। সিডনির ওই ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠানে ১৫ হাজার ডলার সম্মানী নিয়ে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে ছবি তোলেন সাকিব আল হাসান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দুই পরিচালক জালাল ইউনুস ও খালেদ মাহমুদ সুজন ওই অনুষ্ঠানের ব্যাপারে আপত্তি তুলেছিলেন। কিন্তু সেই আপত্তি উপেক্ষা করে তাসকিন আহমেদকে অনুষ্ঠানে নিয়ে যান সাকিব।।

বিসিবির দুই পরিচালক বিষয়টি সভাপতি নাজমুল হাসান পাপনকে অবহিত করেন। সাকিব-তাসকিন যেদিন অনুষ্ঠানে যান সেদিনই (মঙ্গলবার) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দলবল নিয়ে সিডনিতে পৌঁছান।

এ অবস্থায় শৃঙ্খলা ভঙ্গের কারণে সাকিবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কিনা, জানতে চাইলে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আমরা অনুষ্ঠানটি বাতিল করেছিলাম। সাকিবকে যেতে নিষেধ করা হলেও শোনেনি। বিষয়টি বোর্ড জানে। বিশ্বকাপ শেষে সিদ্ধান্ত নেওয়া হবে।’

সর্বশেষ - প্রচ্ছদ