নির্বাচনী প্রচারণা শুরু করলেন আ’লীগের দুই প্রার্থী

লালমনিরহাট প্রতিনিধি o
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাবার কবর জিয়ারতের মধ্য দিয়ে ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনের নির্বাচনী প্রচারণা শুরু করলেন আ’লীগ মনোনিত দুই প্রার্থী।
রবিবার (৪ অক্টোবর) দুপুরে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের গড্ডিমারী গ্রামে ও পাটিকা পাড়া ইউনিয়নের পাটিকা পাড়া এলাকায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ নির্বাচনী প্রচারনার শুভ উদ্ধোধন করেন।
ওই দুই প্রার্থী হলেন, উপজেলার গড্ডিমারী ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমানের ছেলে আবু বক্কর সিদ্দিক শ্যামল ও পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের প্রয়াত চেয়ারম্যান শফিউল আলম রোকনের ছেলে মুজিবুল আলম সাদাত। শ্যামল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাদাত সাবেক ছাত্রলীগ নেতা।
এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ বলেন,‘ গড্ডিমারী ইউপি চেয়ারম্যান প্রয়াত আতিয়ার রহমান ও পাটিকা পাড়া ইউপি চেয়ারম্যান প্রয়াত শফিউল আলম রোকন নৌকা প্রতিকে নির্বাচিত হয়ে দীর্ঘ দিন নিজ নিজ ইউনিয়নে কাজ করে এসেছেন। ওনারা করোনা কালীন সময়ে মানুষের জন্য কাজ করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান। আজ ওনাদের ছেলেরাই উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। আল্লাহর রহমতে জনগনের ভোটে এই দুই প্রার্থী জয় লাভ করবেন। আর তাদের বাবার অসম্পূর্ন কাজগুলো সম্পন্ন করবেন৷ এছাড়া তিনি সর্ব স্তরের মানুষের কাছে দোয়া কামনা করেন ।’
বাংলার কথা/রবিউল ইসলাম রবি/অক্টোবর ০৪, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: