মঙ্গলবার , ২২ নভেম্বর ২০২২ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

নারায়ণগঞ্জে ছাত্রদল নেতার মৃত্যু, আ’লীগের ২৪ জনকে আসামি করে মামলা

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ২২, ২০২২ ৩:৩০ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মশাল মিছিলে হামলায় ছাত্রদল নেতা অনিকের মৃত্যুর ঘটনায় জেলার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার আবেদন করা হয়েছে। মামলায় আওয়ামী লীগের ১৪ জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ জনকে আসামি করা হয়েছে। মামলায় যাদের আসামি করার আবেদন করা হয়েছে তারা হলেন- ভুলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. রাশেদ ভূইয়া (৪৩), সাধারণ সম্পাদক মো. ইকবাল শিকদার (৪২), আওয়ামী লীগ নেতা বাবু ওরফে কালাই বাবু (৩৫), রাসেল (৩০), মো. শাহীন মিয়া (৪০), মো. জাহাঙ্গীর মোল্লা (৩০), মো. ওবায়দুর (৩০), মো. আলাউদ্দিন (৪৫), মো. মিজান (৪৫), রাজীব (২৬), মো. রানা (২৩), রিফাত (২৭), ইমরান (৩২)।

মঙ্গলবার সকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩নং আমলি আদালতে মৃত অনিকের বাবা আমীর হোসেন বাদী হয়ে এই মামলার আবেদন করেন। আদালত আগামী তিন কার্য দিবসের মধ্যে পুলিশের পক্ষ থেকে কী আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে তা জানতে চেয়ে রূপগঞ্জ থানা পুলিশকে তলব করেছে। পাশাপাশি ঢাকা মেডিকেল থেকে অনিকের পোস্টমর্টেম রিপোর্ট আদালতে হাজির করার নির্দেশও দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ৩ নভেম্বর রাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ঢাকা সিলেট মহাসড়কে মশাল মিছিল বের করে রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলের শেষ পর্যায়ে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মিছিলকারীদের ওপর হামলা চালায়। এ সময় ঘটনাস্থলে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন কাঞ্চন পৌরসভার ৫নং ওয়ার্ড ছাত্রদলের সহ সভাপতি অমিত হাসান অনিক। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে সেখানে মারা যান।

সর্বশেষ - প্রচ্ছদ