নানার বাড়িতে দাওয়াত খাওয়া হলো না তানিমের


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি o

নানার বাড়িতে দাওয়াত খেতে যাওয়ার পথে ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় তানিম খান (২৩) নামের এক যুবক নিহত এবং ছোট ভাই তাফিম খান (১৫) গুরুতর আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নস্থ দাশুড়িয়া-লালন শাহ সেতু মহাসড়কের কোলেরকান্দি বটতলা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। হতাহতরা দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের খালেদ খানের।

নিহতের পরিবারের বরাত দিয়ে ফরিদ আহমেদ জানান, ঘটনার সময় দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের খালেদ খানের দুই ছেলে তানিম এবং তাফিম মোটর সাইকেল যোগে পাশ্ববর্তী মিরকামারী গ্রামে নানার বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিলেন। পথিমধ্যে কোলের কান্দির ‘স ‘ মিলের সামনে একটি অটোরিকশার সাথে তাদের মোটর সাইকেলের ধাক্কা লেগে দুই ভাই পাকা রাস্তায় ছিটকে পড়ে। এসময় দাশুড়িয়া দিক থেকে আসা একটি ট্রাক তানিমকে চাপা। ঘটনাস্থলেই তানিমের মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আক্তারুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। পরি নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। নিহতের ছোট ভাই তাফিমকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি।

এদিকে দুই ভাইয়ের হতাহতের খবরে নানা বাড়ির অনুষ্ঠান পুরোপুরিভাবে ফিকে হয়ে যায়। আর পুরো এলাকায় ছায়া নেমে আসে।

বাংলার কথা/শেখ মেহেদী হাসান/ অক্টোবর ০১, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: