আজ- মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

নাটোর-বগুড়া মহাসড়কের প্রশস্তকরণ কাজের উদ্বোধন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নিজস্ব প্রতিবেদক, নাটোর ০
প্রায় ৬৪ লাখ টাকা ব্যয়ে নাটোর-বগুড়া জাতীয় মহাসড়কের খেজুরতলা থেকে শেরকোল পর্যন্ত সাত কিলোমিটার অংশের সম্প্রসারণ ও উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে এই কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
পরে শেরকোল বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তারই ধারাবাহিকতায় নাটোর-বগুড়া মহাসড়কের সম্প্রসারণ কাজ শুরু হয়েছে। যার ফলে এই মহাসড়কে চলাচলকারী কয়েক লাখ মানুষের দুর্ভোগ দূর হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, প্রকল্প পরিচালক মনিরুজ্জামান, নাটোর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুর রহিমসহ অন্যান্যরা।
এর আগে গত ৩ সেপ্টেম্বর একই মহাসড়েকের নাটোর শহরের মাদ্রাসা মোড় থেকে খেজুরতলা পর্যন্ত ১৪ কিলোমিটার অংশের ৩৫ ফুট প্রশস্তকরণ কার্যক্রমের উদ্ভোধন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। যার নির্মাণ ব্যয় হবে ৮২ কোটি টাকা। অর্থাৎ মাদ্রাসা মোড় থেকে শেরকোল পর্যন্ত ২১ কিলোমিটার মহাসড়কটি প্রশস্তকরণে মোট ব্যয় হবে ১৪৬ কোটি টাকা।
বাংলার কথা/নাজমুল হাসান/সেপ্টেম্বর ১১, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn