নাটোরে সাবেক পুলিশ কনস্টেবলের নির্যাতনের শিকার প্রতিবন্ধী শিশু 

 


নিজস্ব প্রতিবেদক, নাটোর o
নাটোরে ক্রিকেট খেলার বল আনতে গিয়ে সাবেক পুলিশ কনস্টেবল ও তার স্ত্রীর নির্যাতনের শিকার হয়েছে জাভিদ হাসান (৭) নামে এক প্রতিবন্ধী শিশু। বর্তমানে শিশু জাভিদ হাসান সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজ শনিবার (১০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের বড়হরিশপুর চেয়ারম্যান রোড এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাবেক পুলিশ কনস্টেবল হাবিবুল ইসলাম, তার স্ত্রী শাহানা বেগম ও সুজন হোসেন নামে তিনজনকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।

নাটোর সদর থানার ওসি জাহাঙ্গীর আলম ও এলাকাবাসী জানায়, শহরের বড়হরিশপুর চেয়ারম্যান রোড এলাকার মোশারফ হোসেনের বুদ্ধি প্রতিবন্ধী ছেলে শিশু জাভিদ হাসান রাস্তায় খেলা করছিল। এসময় তার হাতের ক্রিকেট খেলার বলটি প্রতিবেশী সাবেক পুলিশ কনস্টেবল হাবিবুল ইসলামের বাড়ীতে চলে যায়। পরে জাভিদ তার বলটি আনতে বাড়ীর মধ্যে ঢুকে পড়ে।

এসময় হাবিবুল ও তার স্ত্রী শাহানা বেগম সহ আরো কয়েকজন তাকে ধরে দড়ি দিয়ে বেঁধে মারধর করে। খবর পেয়ে গ্রামের লোকজন হাবিবুল ইসলামের বাড়ীতে গিয়ে আহত অবস্থায় জাভিদকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে এবং পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এলাকাবাসী অভিযোগ করেন, হাবিবুল ও তার স্ত্রী শাহানা বেগম প্রায়ই এলাকাবাসীর উপর চড়াও হন এবং ভয়ভীতি দেখান। পুরো এলাকার মানুষ তাদের প্রতি ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

বাংলার কথা/নাজমুল হাসান/অক্টোবর ১০, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: