নাটোরে বেওয়ারিশ লাশের পরিচয় মিলেছে, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক (নাটোর) o 

নাটোরের লালপুরের বেওয়ারিশ এক লাশের পরিচয় মিলেছে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে টুটুল আলী নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে পুলিশ সুপার লিটন কুমার সাহা এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করেন।

এ সময় তিনি জানান, গত ৭ অক্টোবর লালপুর থানাধীন ডহরশৈলা গ্রামের মাদ্রাসার পাশে থেকে এক অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার করে পুলিশ। অনেক চেষ্টা করেও মরদেহের পরিচয় উদ্ধার করতে না পেরে ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ লাশ হিসেবে তাকে দাফন করা হয়। এঘটনায় পুলিশ গত ৭ অক্টোবর একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পরে মামলার রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িতদেও গ্রেপ্তারে পুলিশের চারটি টিম মাঠে নামে। আধুনিক তথ্য প্রযুক্তির সহযোগিতায় পুলিশ ভিকটিমের পরিচয় বের করতে সামর্থ হয়। পুলিশ জানতে পারে মরদেহটি লালপুর উপজেলার হাবিবপুর গ্রামের সানোয়ারের ছেলে আসাদুলের স্ত্রী লাকী খাতুনের। পরে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই উপজেলার আড়বাব মধ্যপাড়া গ্রামের মানিক আলীর ছেলে টুটুল আলীকে মাগুড়া জেলার সদর থানার শিমুলের ঢাল এলাকা থেকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তারকৃত টুটুল আলী স্বীকার করে যে তার দুলাভাই আসাদুলের সাথে মৃত. লাকী খাতুন পরকীয়া সম্পর্ক থাকায় তার বোনের সংসারে অশান্তি লেগেই থাকতো। একপর্যায়ে টুটুল ও আসাদুল লাকিকে হত্যার পরিকল্পনা করে এবং শ্বাসরোধে হত্যা করে। বাকি আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

বাংলার কথা/নাজমুল হাসান/অক্টোবর ১৫, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: