আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

নাটোরে তিনটি পৌরসভায় আ’লীগের প্রার্থী জয়ী

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক (নাটোর) o

নাটোরে দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে গুরুদাসপুর, নলডাঙ্গা এবং গোপালপুর এই তিন পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮ টা বিকেল চারটা পর্যন্ত তিনটি পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

 

গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শাহনেওয়াজ আলী মোল্লা ৭ হাজার ৬৪০ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব নারকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৯৪৫ ভোট। গুরুদাসপুর পৌরসভার মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ৪ জন। ১২ টি ভোট কেন্দ্রের মাধ্যমে এই পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই পৌরসভা নির্বাচনে মেয়র পদে ০৬ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

 

নলডাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মনিরুজ্জামান মনির ৩ হাজার ৬৩০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বিতা বিএনপি প্রার্থী আব্বাস আলী নান্নু ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৯১০ ভোট। নলডাঙ্গা পৌরসভার মোট ভোটার সংখ্যা ৮,৬২৫ জন। এর ৯ টি ভোট কেন্দ্রের মাধ্যমে এই পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

 

গোপালপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী রোকসানা মোর্ত্তজা লিলি ৬ হাজার ৭৭৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী মনজুরুল ইসলাম বিমল রেল ইঞ্জিন প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ১৫২ ভোট। গোপালপুর পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৭,৫৩৫ জন। ৯ টি ভোট কেন্দ্রের মাধ্যমে এই পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

 

 

বাংলার কথা/নাজমুল হাসান/জানুয়ারি ১৬, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn