আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

নাটাবের যক্ষ্মা রোগ নির্মূল ও সচেতনতায় জেলা মতবিনিময় সভা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নিজস্ব প্রতিবেদক o
‘এখনই সময় অঙ্গীকার করার, যক্ষ্মা মুক্ত বাংলাদেশ গড়ার’-প্রত্যয়ে বাংলাদেশে জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব)-এর উদ্যোগে স্কুল-কলেজের  শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে জেলা মতবিনিময় সভা রাজশাহীতে অনুষ্ঠিত হয়েছে । আজ বুধবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৩টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে নাটাবের এই জেলা মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নাটাবের জেলা শাখা সাধারণ সম্পাদক অ্যাড. শহিনুল হক  সভাপতিত্বে মতবিনিময় সভার প্রধান অতিথি ছিলেন রাজশাহীর সিভিল সার্জন ডা. মুহা. এনামুল হক ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডা. খাদিজা খাতুন, মেডিক্যাল অফিসার বক্ষব্যাধি ক্লিনিক রাজশাহী।
নাটাবের রাজশাহী জোনের  মাঠ কর্মকর্তা রুহুল আমীন সোহানের সঞ্চালনায় এই মতবিনিময় অনুষ্ঠানে অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন মানজারুল ইসলাল ডিভিশন ম্যানেজার, ব্র্যাক।এ সময় আরও উপস্থিত ছিলেন এনামুল ইসলাম, জেলা নাটাব, ব্র্যাক।
এতে মোট ৩০ জন স্কুল- কলেজের শিক্ষক-শিক্ষিকাগণ মতবিনিময় সভায় অংগ্রহণ করেন।
বাংলাদেশে জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) দেশের ঐতিহ্যবাহী বৃহতম জাতীয় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। যক্ষ্মা নিয়ন্ত্রণে নাটাব ১৯৪৮ সাল থেকে নিরন্তর কাজ করে যাচ্ছে। নাটাব যক্ষ্মারোগী শনাক্ত ও প্রয়োজনীয চিকিৎসার মাধ্যমে তাদের সুস্থ্য করে তোলার ক্ষেত্রে সচেতনাত বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে।
বাংলার কথা/ সেপ্টেম্বর ৯, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn