নাচোলে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার, শুটারগানসহ আটক ৫

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি o

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গত বুধবার (৭ অক্টোবর) রাত আনুমানিক ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার চাঁদপুর গ্রামের সাঈদ আলীর ছেলে ব্যবসায়ী মাসুদ (৪০) আঝইর বাজার থেকে কালইর বাজারের দিকে মোটর সাইকেল নিয়ে আসছিলেন এসময় কয়েকজন ছিনতাইকারী তার পথরোধ করে বেধড়ক পেটাতে থাকে। এসময় তার পকেটে থাকা নগদ ১ লক্ষ টাকা, ৯৫ হাজার টাকা মুল্যের ২টি টার্চ মোবাইল ফোন, ১টি পালসার মোটর সাইকেল, ১০/১২টি এটিএম কার্ড ছিনিয়ে নিয়ে নেয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে নাচোল হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার আব্দুর রকিব এর নির্দেশনায় ৪৮ ঘন্টার মধ্যে নাচোল থানা পুলিশ একটি শুটারগান সহ ৫ আসামি কে আটক করে।

আটককৃতরা হচ্ছে জেলার শিবগঞ্জজ থানার কানসাট বিয়ান বাজার এলাকার মো. মোবি এর ছেলে মো. ইয়াদুল (২১),কানসাট বাগানবাড়ি এলাকার আব্দুস সালাম এর ছেলে মো. আব্দুল্লাহ (২০), আজমতপুর রিফোজীপাড়ার মনিরুল ইসলাম এর ছেলে  রুবেল হোসেন (২৩), একবরপুর এলাকার মজলুর ছেলে মো. জসিম (২০), একটি শুটারগানসহ আসামী শিবগঞ্জের বাররশিয়া বাধরোড এলাকার সাত্তার এর ছেলে খায়রুল ইসলাম ওরফে বাইরুল (৪৫)।

নাচোল থানার ওসি সেলিম রেজা জানান,মাত্র ৪৮ঘন্টার মধ্যে বুধবার রাতে ছিনতাই হওয়া মোটার সাইকেলসহ ৫জন আসামী কে গেপ্তার করা হয়েছে। তাদের কাছে থেকে নগদ ৭সাত হাজার টাকা ও একটি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়েছে।

বাংলার কথা/জোহরুল ইসলাম/অক্টোবর ০৯, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: