নতুন পরিচয়ে অভিনেত্রী জয়া আহসান

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিউজ ডেস্ক :
অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলায় সমান তালে কাজ করে যাচ্ছেন তিনি। এবার তার পরিচয়ে নতুন এক মাত্রা যোগ হলো। দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন নির্মাতা প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) লাক্সারি সিল্ক পণ্যের অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জয়া আহসান।

 

সম্প্রতি, হালের সেনসেশন জয়া আহসান ও বার্জারের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানের মাধ্যমে জানানো হয় আগামী ২ বছরের জন্য জয়া আহসান বার্জারের লাক্সারি সিল্ক পণ্যের বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন ও অন্যান্য প্রচারণামূলক কাজে সম্পৃক্ত থাকবেন।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশের বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবিব চৌধুরী, বার্জার পেইন্টস বাংলাদেশের মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার এ কে এম সাদেক নাওয়াজ, এবং ইউনিট্রেন্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রিয়েটিভ চিফ মুনির আহমেদ খান।

 

জনপ্রিয় তারকা জয়া আহসান এখন থেকে বার্জারের বিভিন্ন প্রচারণা ক্যাম্পেইন ও কার্যক্রমে অংশগ্রহণ করবেন। যার মাধ্যমে, বার্জারের লাক্সারি সিল্ক পণ্যগুলো এখন ক্রেতাদের কাছে আরও ভালো আবেদন তৈরি করতে পারবে।

 

জয়া আহসান বলেন, ‘বার্জার দেশের অন্যতম কয়েকটি ব্র্যান্ডের মধ্যে একটি, যে ব্র্যান্ডকে মানুষের কাছে নতুন করে পরিচয় করানোর কিছু নেই। এমন একটি স্বীকৃত ও ভালোবাসার ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি আনন্দিত এবং আমি আশাবাদী এটি আমাকে ফ্যানদের সাথে সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে একটি অভিজ্ঞতা প্রদান করবে।’

বাংলার কথা/১৫জুলাই/২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn