আজ- মঙ্গলবার, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

নওহাটা পৌর নির্বাচনে বিএনপি’র প্রার্থী মকবুলের গণসংযোগ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক o

আগামী ১৪ ফেব্রুয়ারি রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে প্রার্থীরা চরম ব্যস্ত সময় পার করছেন। কাক ডাকা ভোর থেকে রাতের শেষ অবধি পর্যন্ত প্রচন্ড শীত উপেক্ষা করে তারা ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং ভোট প্রার্থনা করছেন। বসে নেই বিএনপি মনোনীত ধানের শীষের প্রাথী নওহাটা পৌর বিএনপি’র আহবায়ক ও জেলা বিএনপি’র সদস্য বর্তমান মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন।

 

তিনি আজ শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল ৯টা থেকে পৌর ৯নং ওয়ার্ডের দেওয়ানপাড়া থেকে প্রচারণা শুরু করেন। দিনব্যাপি তিনি চন্দ্রপুকুর, নামোপাড়া, পাইকপাড়া ও শিয়াল বাড়িয়া গ্রামে প্রচারণা করেন।

 

এসময় তার সঙ্গে ছিলেন নওহাটা পৌর বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল হামিদ, ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুল বারী, প্রচার সম্পাদক আকরাম আলী, বিএনপি নেতা ইব্রাহিম, নওহাটা পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ইউসুফ রানা উজ্জল, যুবনেতা রবিউল ইসলাম, ৯নং ওয়ার্ড যুবদলের সাবেক সাধারণ সম্পাদক তাহাসেন আলী, ছাত্রনেতা সাব্বির আহম্মেদ রুম্মন ও জাহিদুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মী ও সাধারণ ভোটারগণ।

 

মেয়র প্রার্থী তার সঙ্গীদের নিয়ে প্রতিটি বাড়িতে যান এবং ধানের শীষে ভোট প্রার্থনা করেন। এ সময়ে উপস্থিত নেতৃবৃন্দ ধানের শীষে ভোট চেয়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন। শ্লোগানে শ্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে।মেয়র পূর্বের ভূলত্রুটির জন্য সবার নিকট ক্ষমা প্রার্থনা করেন। সেইসাথে নির্বাচনের দিন সকল বাধা অতিক্রম করে সময়মত কেন্দ্রে যেয়ে ধানের শীষে ভোট প্রদান করার অনুরোধ করেন। সেইসাথে কোন অপশক্তির নিকট মাথা নত না করার জন্য নেতাকর্মী ও সমর্থকদের আহবান জানান।

 

এদিকে এলাকাবাসী বহিরাগত নয় স্থানীয় মানুষকে মেয়র পদে দেখতে চান বলে জানান। সকল বাধা উপেক্ষা করে জীবন বাজি রেখে কেন্দ্রে যেয়ে ধানের শীষে ভোট দেবেন বলে প্রতিশ্রুতি দেন। সেইসাথে মেয়রের মাথায় হাত রেখে দোয়া করে দেন।

 

বাংলার কথা/জানুয়ারি ২৯, ২০২১

 

 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn