আজ- রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

দ্বীপপুর ইউনিয়ন মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাগমারা (রাজশাহী) প্রতিবেদক o

রাজশাহীর বাগমারা উপজেলার ৩নং দ্বীপপুর ইউনিয়ন মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৬ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় দ্বীপপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন মহিলা লীগের উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।

 

ইউনিয়ন মহিলা লীগের সহ-সভাপতি আইমালা বিবির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাসিনা বানুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

 

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন,‘বাগমারায় মহিলা আওয়ামী লীগের সংগঠন একটি মডেল সংগঠন। উপজেলার প্রতিটি ইউনিয়নে মহিলা লীগে ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্যে দিয়ে তৃণমূলের মহিলা লীগের রাজনীতি আরো বিকশিত হচ্ছে। ত্রি-বার্ষিক সম্মেলনে মহিলাদের উপস্থিতি প্রমান করে তারা কত শক্তিশালী। সম্মেলনের মধ্যে দিয়ে নতুন নেতৃত্ব আসছে মহিলা লীগের সংগঠনে। আসন্ন নির্বাচন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয়লাভ করতে মহিলা লীগের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। জাতির জনকের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। দলের স্বার্থে ওয়ার্ড, ইউনিয়ন এবং উপজেলা প্রতিটি কমিটিতে মহিলাদের রাখা হচ্ছে। মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দদের আহবান জানান তিনি।

 

ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বানু, দ্বীপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, চেয়ারম্যান মকলেছুর রহমান দুলাল, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মাস্টার, উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান প্রমূখ।

 

ত্রি-বার্ষিক সম্মেলনের আলোচনা অনুষ্ঠান শেষে সর্বসম্মতিক্রমে আইমালাকে সভাপতি এবং ফরিদা বানুকে সাধারণ সম্পাদক করে দ্বীপপুর ইউনিয়ন মহিলা লীগের কমিটির ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক মিলে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ ইউনিয়ন মহিলা লীগের কমিটির ঘোষণা করবেন। ত্রি-বার্ষিক সম্মেলনে ইউনিয়ন এবং প্রতিটি ওয়ার্ড মহিলা লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

বাংলার কথা/শামীম রেজা/ফেব্রুয়ারি ০৬, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn