রবিবার , ২৩ অক্টোবর ২০২২ | ১৭ই মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

দুর্দান্ত জয়ে নিয়েই মাঠ ছাড়লো লঙ্কানরা

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৩, ২০২২ ৩:৪০ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
আয়ারল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কার লক্ষ্য ছিল ১২৯ রানের। সেই লক্ষ্যে তারা ৩০ বল বাকি থাকতে এক উইকেট হারিয়েই পৌঁছে গেল। এর ফলে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের প্রথম দুর্দান্ত এক জয় নিয়েই মাঠ ছাড়লো লঙ্কানরা।

দলের হয়ে কুশল মেন্ডিস ৪৩ বলে ৫ চার ও ৩ ছয়ে ৬৮ রানে অপরাজিত ছিলেন। চারিথ আসালাঙ্কা ২২ বলে ৩১ রান করেন। আরেক ওপেনার ধনঞ্জয়া ডি সিলভা ২৫ বলে ৩১ রান করেন। গ্যারেথ ডিলানি নবম ওভারের দ্বিতীয় বলে তাকে লরকান টাকারের ক্যাচ বানান

এদিন, পল স্টার্লিংয়ের আগ্রাসী ব্যাটিংয়ে শ্রীলঙ্কার বিপক্ষে বড় সংগ্রহের আভাস দিচ্ছিল আয়ারল্যান্ড। ৪ উইকেটে ১০৭ রান করা দলটি হঠাৎ করে ছন্দপতন। ১১৮ রানেই নেই ৮ উইকেট। ১১ রানের ব্যবধানে চার উইকেট হারায় আয়ারল্যান্ড।
ডেথ ওভারে দারুণ বোলিংয়ে লঙ্কানরা তাদের আটকে দিয়েছে ১২৮ রান। ৮ উইকেট হারায় আইরিশরা। তাদের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন হ্যারি টেক্টর। স্টার্লিংয়ের ব্যাট থেকে আসে ৩৪ রান। লঙ্কানদের পক্ষে দুইটি করে উইকেট নেন ওয়ানিন্দু হাসারাঙ্গা ও মাহিশ ঠিকশানা।

এর আগে, টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের তৃতীয় ম্যাচে আজ রবিবার শ্রীলঙ্কার মুখোমুখি হয় আয়ারল্যান্ড। হোবার্টের ওভাল স্টেডিয়ামে ইতোমধ্যে টস হয়। টস জিতেন আইরিশ অধিনায়ক অ্যান্ড্রু বালবির্নি। তিনি ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। টস হেরে ফিল্ডিংয়ে নামে শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় সকাল ১০টায় ম্যাচটি শুরু হয়।

সর্বশেষ - প্রচ্ছদ