দুর্গাপুরে মোবাইল ফোনের জন্য স্কুলছাত্রীর আত্মহত্যা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর (রাজশাহী) ০
রাজশাহীর দুর্গাপুরে মোবাইল ফোন কিনে না দেয়ায় অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে লামিয়া সরকার (১৪) নামের এক স্কুলছাত্রী।
লামিয়া উপজেলার পানানগর পূর্বপাড়া গ্রামের মামুনুর রশিদ ওরফে হিটলারের মেয়ে।
শুক্রবার (১৪ মে) ভোর সাড়ে তিনটার দিকে নিজবাড়ির বারান্দার আড়ার সাথে এ ঘটনা ঘটায় লামিয়া। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) ইমরান জাকারিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, লামিয়া অষ্টম শ্রেণিতে পড়তো। ক্যাডেট স্কুলে ভর্তির জন্য সে রাজশাহীতে কোচিং করছিল। ঈদের আগে সে বাড়িতে আসে। এরপর মোবাইল ফোন কিনে নেয়ার বায়না ধরে।
লামিয়ার বয়স অল্প হওয়ায় বাবা-মা এখনই মোবাইল ফোন কিনে দিতে আপত্তি জানায়। এতেই অভিমান হয় লামিয়ার। শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে ঘর থেকে উঠে সে বাড়ির মেইন গেটে তালা দেয়। পরে বাড়ির বােইরে বারান্দায় গিয়ে নিজ ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।
বিষয়টি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী। তিনি জানান, স্কুলছাত্রী লামিয়া ঈদ উপলক্ষে পরিবারের কাছে ফোন কিনে চায়। বয়সে ছোট হওয়ায় তার পরিবার তাকে ফোন কিনে দিতে আপত্তি জানায়। এনিয়ে অভিমান করে সে আত্মহত্যা করে।
বাংলার কথা/মে ১৪, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn