শনিবার , ২২ অক্টোবর ২০২২ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

দুর্গাপুরে ভোটারদের ২৫ হাজার করে দেয়া টাকা ফেরতের দাবি

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২২, ২০২২ ১২:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পরাজিত প্রার্থীর পক্ষে ভোটারদের দেয়া অর্থ ফেরত চাইলেন দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম। শনিবার (২২ অক্টোবর) উপজেলা পরিষদ হলরুমে স্থানীয় সরকার ইনস্টিটিউট এর আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস উদযাপন ও ইউপি চেয়ারম্যান মেম্বার ও সচিবদের মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠানে তিনি ৮৪ জন ভোটারকে দেয়া ২৫ টাকা করে ফেরৎ চান।

অনুষ্ঠানে উপস্থিত পৌর মেয়র, সকল ইউনিয়নের চেয়ারম্যান, পৌর কাউন্সিলর ও মেম্বারদেরকে নির্বাচনে সদস্য পদে নলকূপ প্রতীকের পার্থী শাহাদত হোসেনেকে পক্ষে ভোট দেওয়ার জন্য ২৫ হাজার করে টাকা করে দিয়েছেন উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম। সেই টাকা ফেরৎ চেয়ো তিনি বলেন, আমি নিজ হাতে ৮৪ জন ভোটারদের টাকা দিয়েছি। কিন্তু সেখানে ভোট পেয়েছি মাত্র ২৫টি। যেহেতু আপনারা ভোট দেননি সেহেতু ভোটের বিনিময়ে নেওয়া অর্থ গুলি ফেরত দিয়ে দেন বলে শাসিয়ে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান।

এ সময় ও সভায় উপস্থিত ছিলেন দুর্গাপুর পুঠিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান, উপজেলা নির্বাহি কর্মকর্তা সোহেল রানা, পৌর মেয়র ভারপ্রাপ্ত একরামুল হক, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, আবুল কালাম আজাদ, আজহার আলী খাঁ, রিয়াজুল ইসলাম রেন্টু, আকতার আলী, জাহাঙ্গীর আলম সম্রাট ও মিজানুর রহমান।

সর্বশেষ - প্রচ্ছদ