দুর্গাপুরে বড় বোনকে বাঁচাতে গিয়ে চোঁখ হারাতে বসেছে ছোটবোন

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি ০
দুর্গাপুরে বড় বোনকে মারধরের হাত থেকে রক্ষা করতে গিয়ে হামলার শিকার হয়ে চোঁখ হারাতে বসেছে ছোটবোন পলি বেগম (২১)। এছাড়াও তাঁর বড় বোন ফরিদা বেগম (৩০) পিটিয়ে জখম করা হয়েছে। তাদেরকে দু’জনকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগে জানা যায়, উপজেলার গণকৈড় গ্রামের ফরিদা বেগম মঙ্গলবার (১১ আগস্ট) বিকালে ভ্যানগাড়ি যোগে বাবার বাড়ি যাচ্ছিলেন। এ সময় পূর্ব শক্রতার জের ধরে একই গ্রামের লালন ও ডাবলু সহ কয়েকজন নারী তার রাস্তায় গতিরোধ করে অশ্লীল ভাষায় গালমন্দ শুরু করে। এতে ফরিদা বেগম জবাব দিলে প্রতিপক্ষরা তাকে ভ্যান থেকে টেনে হেঁছড়ে নামিয়ে মারপিট শুরু করে। এ সময় ফরিদার চিৎকারে তার ছোটবোন পলি ছুটে আসলে তাকেও বাঁশের লাঠি দিয়ে বেধড়ক পিটানো হয়। এক পর্যায়ে তিনি চোখে আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেললে প্রতিপক্ষরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জানতে চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা বলেন, এ ঘটনায় লিখিত একটি অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলার কথা/মিজান মাহী/আগস্ট ১২, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: