দুর্গাপুরে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত 

দুর্গাপুর প্রতিনিধি o
রাজশাহীর দুর্গাপুর থানা পুলিশের ১ নং বিটের আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
দুর্গাপুর থানার ওসি খুরশীদা বানু কণার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা ও নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম।
সমাবেশে নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে করণীয় সম্পর্কে অতিথিদের পাশাপাশি অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, থানার উপ পরিদর্শক (এস আই) সাইফুল ইসলাম,  কাঁঠালবাড়িয়া শহীদ আবুল কাশেম স্কুল এন্ড কলেজের প্রভাষক শারমিন আহমেদ পলি ও শিক্ষার্থী ফারজানা আহমেদ মনিষা।
থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদুল হাসানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর বৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, সুশীল সমাজের প্রতিনিধি, থানা পুলিশের অন্যান্য অফিসার বৃন্দ ও স্থানীয় গণমাধ্যম কর্মী।
এদিকে, সারা দেশের ন্যায় একই সাথে দুর্গাপুর থানা এলাকার অন্যান্য ৯ টি বিটেও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলার কথা/মোবারক হোসেন শিশির/অক্টোবর ১৭, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: