আজ- সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

দুর্গাপুরে পানবরজ নিয়ে সংঘর্ষে নিহত ১

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর (রাজশাহী) o

রাজশাহীর দুর্গাপুরে পানবরজের ভাগ নিয়ে নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। নিহত মাহাবুবুর রহমান (৩৮) উপজেলার জয়নগর ইউনিয়নের পারিলা গ্রামের আজাদ আলীর ছেলে।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পারিলা গ্রামের আজাদ আলীর পানবরজের ভাগ নিয়ে তার ভাই আবু বাক্কারের সাথে শনিবার (৬ মার্চ) সকাল সাতটার দিকে বাকবিতন্ডা শুরু হয়। এর এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে যায়। এ সময় প্রতিপক্ষের হাতুড়ির আঘাতে আজাদ আলীর ছেলে মাহাবুবুর রহমান গুরুতর আহত হয়।

 

আহত মাহাবুবুরকে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

 

নিহত মাহবুবুর রহমানের ছোট ভাই মিঠুন আলী জানান, বাড়ির পাশে তাদের পানবরজ রয়েছে। এর পাশে তার চাচা আবু বাক্কার বাড়ি করেছেন। জমিতে নিজের অংশে বাড়ি করার পরও তার চাচা এখন পানবরজের ভাগ চান। এ নিয়ে সকালে মারামারি শুরু হয়। এ সময় তার চাচা ও চাচাতো ভাইয়েরা হাতুড়ি দিয়ে মাহাবুবুরের বুকে আঘাত করেন। এতেই তার মৃত্যু হয়।

 

দুর্গাপুর থানার ওসি হাসমত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যাদের মারধরে মাহাবুব মারা গেছে, তারা বাড়ি থেকে পালিয়েছে। নিহতের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ মর্গে নিয়ে ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। অভিযুক্তরা বাড়ি থেকে পালালেও তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

বাংলার কথা/মোবারক হোসেন শিশির/মার্চ ০৬, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn