শনিবার , ২৯ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

দুর্গাপুরে কমিউনিটি পুলিশিং-ডে উদযাপন

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৯, ২০২২ ১১:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী :

‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এই প্রতিপাদ্য নিয়ে রাজশাহীর দুর্গাপুরে কমিউনিটি পুলিশিং ডে- ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) সকালে থানা চত্বরে থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে এই আলোচনা সভার আয়োজন করা হয়। কমিউনিটি পুলিশের আহ্বায়ক বিণয় সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ নাজমুল হক। অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া ও উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা।

থানার পুলিশ পরিদর্শক নয়ন হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্য উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব এড. আব্দুর রহিম খন্দকার, নওপাড়া ইউপি চেয়ারম্যান শফিকুল আলম, কিসমত গণকৈড় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, দেলুয়াবাড়ি ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, ঝালুকা ইউপি চেয়ারম্যান আখতার আলী, মাড়িয়া ইউপি চেয়ারম্যান জাহাংগীর আলম সম্রাট ও জয়নগর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান।

এছাড়াও কমিউনিটি পুলিশিংয়ের বিভিন্ন ইউনিটের সদস্য, ইউপি সদস্য, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি সহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে বেলুন উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে র‍্যালীটি পুণরায় থানা চত্বরে গিয়ে শেষ হয়।

সর্বশেষ - প্রচ্ছদ