1. banglarkotha.news@gmail.com : banglarkotha : banglarkotha
  2. arh091083@gmail.com : Md Hafijur Rahman Panna : Md Hafijur Rahman Panna
দুই সন্তান ও স্ত্রীর গলাকেটে হত্যায় স্বামী গ্রেপ্তার - বাংলার কথা
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন
দৃষ্টি আকর্ষণ:
বাংলার কথা সবসময় দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের মেইলে পাঠান newsbk2020@gmail.com

দুই সন্তান ও স্ত্রীর গলাকেটে হত্যায় স্বামী গ্রেপ্তার

  • প্রকাশ সময়: রবিবার, ২২ মে, ২০২২

বাংলার কথা ডেস্ক :
নরসিংদীর বেলাবতে নিজ বাড়ির বসত ঘর থেকে দুই শিশু সন্তানসহ মা এর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২২ মে) সকাল সাড়ে নয়টায় উপজেলার ভাবলা গ্রামের শেখ বাড়ির পৃথক দুটি ঘর থেকে এই তিন মরদেহ উদ্ধার করা হয়।নিহতরা হলো ভাবলা গ্রামের রং মিস্ত্রী গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রহিমা আক্তার (৩৫), ছেলে রাব্বি মিয়া (১২) ও মেয়ে রাকিবা (৬)।

এই হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গৃহকর্তা রং মিস্ত্রী গিয়াস উদ্দিন শেখকে আটক করেছে পুলিশ। নরসিংদীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, সকাল সাড়ে ৮টার দিকে বিলকিস বেগম নামে প্রতিবেশী এক নারী জামা সেলাই করার কাজে ওই বাড়িতে গিয়ে একটি বসত ঘরে গৃহকর্তা রং মিস্ত্রী গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রহিমা বেগমকে ডাকাডাকি করেন। এ সময় তার কোন সাড়া না পেয়ে বাড়ির অপর একটি ঘরে ঘুমন্ত দুই শিশু সন্তান রাব্বি শেখ ও মেয়ে রাকিবা শেখকে ডাকাডাকি করেন। তাদের কেউ ডাকে সাড়া না দেয়ায় আশেপাশের লোকজন গিয়ে দুই ঘরের দরজা ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে দুই সন্তানসহ মায়ের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। এ সময় গৃহকর্তা রং মিস্ত্রী স্বামী গিয়াস উদ্দিন শেখ বাড়িতে ছিলেন না এবং ঘরের দরজা বাইরে থেকে চাপানো অবস্থায় ছিল। পরে স্থানীয়রা থানায় ও গৃহকর্তা গিয়াস উদ্দিন শেখকে এই হত্যার খবর জানান।

খবর পেয়ে বেলাবো থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করে। শনিবার রাতের যেকোন সময় দুই সন্তানকে ভারি অস্ত্রের আঘাতসহ শ্বাসরোধে ও মাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয় পুলিশ। এ সময় রং মিস্ত্রী গিয়াস উদ্দিন শেখ পেশাগত কারণে রাতে বাড়িতে ছিলেন না বলে জানালেও অসংলগ্ন কথাবার্তার কারণে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করে পুলিশ।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নরসিংদীর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে তথ্যপ্রযুক্তির সহায়তায় যৌথভাবে তদন্তে নামে পুলিশ ও পিবিআই। এ সময় গৃহকর্তা গিয়াস উদ্দিন শেখের দেয়া তথ্যে গড়মিল পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্ত্রীকে ছুরিকাঘাতে, সন্তানদের ক্রিকেট ব্যাট দিয়ে আঘাত ও শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছে। হত্যায় ব্যবহৃত একটি ছোরা স্থানীয় একটি খাল থেকে উদ্ধার করা হয়েছে। এক নারীর প্রতি পরকীয়া আসক্তির কারণে এই হত্যা করা হয়ে থাকতে পারে বলে তথ্য পাওয়া গেছে।

বাংলার কথা/২২ মে/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2022 Banglarkotha
Design Develop BY Flamedevteam