আজ- মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

তাড়াশে অর্থ আত্মসাতের প্রতিবাদে ভুক্তভোগিদের মানববন্ধন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

সিরাজগঞ্জ প্রতিনিধি o 
সিরাজগঞ্জের তাড়াশে মিজানুর রহমান (মিজান মাষ্টার) কর্তৃক চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে শতাধিক বেকার যুবক-যুবতীদের কাছ থেকে প্রায় ১০ কোটি টাকা হাতিয়ে নেয়াসহ জায়গা-জমি জোর পূর্বক দখলের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেছেন ভুক্তভোগি ও এলাকাবাসী। আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে তাড়াশ প্রেস প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।
অভিযুক্ত মিজান মাষ্টার উল্লাপাড়া উপজেলার ফাজিলনগর গ্রামের মৃত. রোকনুজ্জামানের ছেলে ও উপজেলার ভাঙ্গুড়া মহিলা কলেজের গ্রন্থাগারিক। বর্তমানে তিনি তাড়াশ উপজেলার নওগাঁ বাজারের বাসিন্দা।
ঘণ্টাব্যাপী চলা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শতাধিক ভুক্তভোগির পক্ষে বক্তব্য রাখেন শফিকুল ইসলাম, মাহমুদা পারভীন,  রেজাউল করীম, নজরুল ইসলাম, আল মাহমুদ খন্দকার প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, প্রতারক মিজানুর রহমান ৭-৮ বছর ধরে সরকারি চাকরি দেয়ার প্রলোভন দিয়ে তাদের নিজ এলাকাসহ পার্শ্ববর্তী কয়েকটি জেলার বেকার যুবক- যুবতীদের কাছ থেকে জনপ্রতি ১০ থেকে ১৫ লাখ টাকা করে হাতিয়ে নিয়েছেন। চাকরি না হওয়ায় টাকা ফেরত চাইতে গেলে নানাভাবে ভয়ভীতি ও প্রাণনাশর হুমকি দেন মিজান মাষ্টার। আমরা অনেক ক্ষয়ক্ষতি করে টাকা দিয়ে এখন মানবেতর জীবন যাপন করছি। এ সময় বক্তারা দুদকের তদন্তসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যাপারে মিজান মাষ্টারের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগসমূহ মিথ্যা বলে মন্তব্য করেন।
বাংলার কথা/আজিজুর রহমান মুন্না/ সেপ্টেম্বর ১৯, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn