আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

তানোর রিপোর্টার্স ক্লাবের কমিটি পুনর্গঠন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

তানোর (রাজশাহী) প্রতিবেদক o

তানোর রিপোর্টার্স ক্লাবের (টিআরসি) কমিটি পুনর্গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা সদরে সৈনিক সুপার মার্কেটে অবস্থিত ক্লাব কার্যালয়ে বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার পৌর প্রতিনিধি বকুল হোসেনকে সভাপতি এবং বাংলা টিভি’র তানোর প্রতিনিধি মিজানুর রহমানকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 

কমিটিতে প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন টিআরসি’র সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মোহনা টিভি’র তানোর প্রতিনিধি ও টিবিএম কলেজ অধ্যক্ষ অসিম কুমার সরকার। আর প্রধান পৃষ্ঠপোষক পদে উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না’কে পুনরায় একই পদে রাখা হয়েছে।

 

এছাড়াও বিশিষ্ট সমাজ সেবক ও প্রভাষক মাহামুদুল আলম মাসুদ, স্ব-শিক্ষিত ধান গবেষক নূর মোহাম্মদ ও বিশিষ্ট আইনজীবি অ্যাড. আহাদ আলীকে পুনরায় উপদেষ্টা পদে সর্বসম্মতিক্রমে নির্বাচিত হয়।

 

১৬ সদস্যের টিআরসি’র পুনর্গঠিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি ও প্রভাষক মফিজ উদ্দীন, সহ-সভাপতি হামিদুর চৌধুরী, যুগ্ম সম্পাদক সামসুজোহা, অর্থ সম্পাদক বিশ্বজিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক লুৎফার রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম, সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রাহীম, দপ্তর ও প্রচার সম্পাদক সেলিম রেজা, কার্যনির্বাহি সদস্য ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, কার্যনির্বাহী সদস্য নয়ন কুমার ও বাপ্পী কুমার নির্বাচিত হয়েছেন।

 

সভা শেষে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ভাষা শহীদদের স্মরণে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

বাংলার কথা/মিজানুর রহমান/ফেব্রুয়ারি ২২, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn