আজ- রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

‘তানোর পৌরসভা প্রতিষ্ঠা ও উন্নয়ন বিএনপিরই অবদান’

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

তানোর (রাজশাহী) প্রতিনিধি ০
‘রাজশাহীর তানোর পৌরসভা প্রতিষ্ঠা বিএনপিরই অবদান। পৌরবাসীর কাঙ্খিত উন্নয়নের জন্য ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মিজানুর রহমান মিজানকে পুনরায় বিপুলভোটে নির্বাচিত করুন।’ তানোর পৌর এলাকার সর্বস্তরের ভোটারদের প্রতি এই আহবান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

 

রবিবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে তানোর পৌরশহরের কয়েকটি স্থানে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানের সমর্থনে গণসংযোগকালে বিভিন্ন স্পটে সমবেত স্বতঃস্ফূর্ত জনগণের উদ্দেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

 

বিএনপির সিনিয়র নেতা মিনু বলেন, গণতন্ত্রহীনতা ও বিচারহীনতার কারণে দেশের মানুষ কষ্ট পাচ্ছে। বর্তমান সরকারের গণতন্ত্রে বিশ্বাস নেই। তারা জনগণকেও বিশ্বাস করে না। সরকারি দলের নেতারা আগে থেকে পৌর এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে।

 

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র ও সুশাসনের অভাবে সর্বত্র আওয়ামী লীগ নেতা-কর্মীদের দুর্নীতি, জুলুম-নিপীড়ন চলছে। জনমনে চরম অস্থিরতা ও অশান্তি বিরাজ করছে। সুষ্ঠু নির্বাচনের দাবি করে মিজানুর রহমান মিনু বলেন, ‘ভোটাররা ধানের শীষের পক্ষে অবস্থান নিয়েছে। জনগণ ভোট দিতে পারলে নৌকার প্রার্থীর খবর থাকবে না। ধানের শীষের প্রার্থী এবারও বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে, ইনশাল্লাহ।’

 

রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল তানোর পৌরসভার প্রতিষ্ঠাতা প্রয়াত দেশবরেণ্য সিনিয়র রাজনীতিক ও সাবেক মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হক ও প্রয়াত বর্ষীয়ান বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এমরান আলী মোল্লার বিদায়ী আত্মার স্বপ্নপূরণের লক্ষ্যে মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানকে পুনরায় বিপুলভোটে নির্বাচিত করার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকল শ্রেণী-পেশার ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান।

 

এ সময় রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন সহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠন ছাড়াও স্থানীয় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

 

বাংলার কথা/মিজানুর রহমান/ফেব্রুয়ারি ০৭, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn