আজ- শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

তানোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারে উপজেলা চেয়ারম্যান

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

তানোর (রাজশাহী) প্রতিনিধি ০
আসন্ন ১৪ ফেব্রুয়ারি রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ইমরুল হকের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। তিনি নির্বাচনী প্রচারে অংশ নিয়ে নৌকার পক্ষে ভোট চেয়েছেন।

 

রবিবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে তানোর পৌর এলাকার তালন্দ বাজারসহ বেশ কয়েকটি স্থানে নৌকা প্রতীকে ভোট চান ময়না। বিভিন্ন স্থানে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণকালে স্থানীয় এমপি ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান চেয়ারম্যান ময়না।

 

এ সময় তাঁর সঙ্গে ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, আতাউর রহমান, আব্দুল মতিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কারসহ স্থানীয় নেতারা।

 

এর আগে বেলা সাড়ে ১১টায় তানোর সদরের উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সৈকত জোয়ার্দার।

 

সভায় তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেনসহ উপজেলা ও পৌর যুবলীগের স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

বাংলার কথা/মিজানুর রহমান/ফেব্রুয়ারি ০৭, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn