আজ- শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

তানোর পৌরসভায় নাঙ্গল প্রতীকে লড়তে চান সালাউদ্দীন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

তানোর (রাজশাহী) প্রতিনিধি ০
বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি, পৌরসভার কার্যক্রম অটোমেশনের আওতায় আনা, ই-ফাইলিং সিস্টেম চালু করা, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মাণ, সামগ্রিক উন্নয়নসহ কয়েক দফা দাবী বাস্তবায়নে আসন্ন তানোর পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টি থেকে নাঙ্গল প্রতীকে লড়তে চান উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সালাউদ্দীন সরকার।

সম্প্রতি দর্লীয় হাইকমান্ডের নির্দেশে পার্টির জেলা, উপজেলা ও পৌর কমিটির নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিকদের সঙ্গে ঘরোয়া মতবিনিময়কালে সালাউদ্দীন সরকার আসন্ন তানোর পৌরসভা নির্বাচনে পৌর মেয়র প্রার্থী হিসাবে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশা করে প্রার্থিতা ঘোষণা করেন। তিনি বলেন, প্রয়াত পল্লীবন্ধু এরশাদের নিজ হাতে গড়া জাতীয় পার্টি তাকে মনোনয়ন দিলে পৌরবাসীর সামগ্রিক কল্যাণে নিজেকে উৎসর্গ করবেন।

জাতীয় পার্টির তানোর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সালাউদ্দীন আরও বলেন, নামেই তানোর পৌরসভা হলেও পৌরবাসীর কাঙ্খিত আশা পূরণ হয়নি এখনও। জরুরি ভিত্তিতে পৌরশহরের বর্তমান হাট-বাজার, রাস্তা-ঘাটের উন্নয়ন একান্ত কাম্য।

‘আমরা পল্লীবন্ধুর আদর্শে নতুন মডেল তানোর পৌরসভা গড়ে স্বাধীনতার সুফল পৌর এলাকার গণমানুষের মাঝে পৌঁছে দেবো। শোষণ, বঞ্চনা থেকে মুক্তি দিতেই জাতীয় পার্টির রাজনীতি’। নির্বাচিত হলে তিনি সুনিদিষ্ট কয়েকটি দফা পরিকল্পনা অনুযায়ী বাস্তবায়ন করবেন বলে জানান।

বাংলার কথা/মিজানুর রহমান/ডিসেম্বর ১৯, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn