আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

তানোর উপজেলা চেয়ারম্যানের শীতবস্ত্র বিতরণ 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
তানোর (রাজশাহী) প্রতিনিধি o
তানোরে দরিদ্র শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ অব্যহত রেখেছেন তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। শীতের শুরু থেকেই প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন পাড়া-মহল্লায় সরেজমিন গিয়ে শীতার্ত দরিদ্রদের গায়ে কম্বল জড়িয়ে মানবতার উষ্ণতা দিচ্ছেন তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির পক্ষ থেকে অসহায় হতদরিদ্রদের মাঝে উপহার হিসেবে এই শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
সোমবার ( ২৮ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর দক্ষিণপাড়ার অসহায় হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় তার সঙ্গে ছিলেন তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বক্কর, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুন্ডুমালা পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকপ্রাপ্ত প্রার্থী আমির হোসেন আমিন, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, জেলা আওয়ামী যুবলীগ নেতা আরিফ রায়হান তপন প্রমুখ।
বাংলার কথা/সাইদ সাজু/ডিসেম্বর ২৮, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn