তানোরে মায়ের পর সন্তানসহ করোনায় আক্রান্ত ৮ জন

অসীম কুমার সরকার, তানোর (রাজশাহী) o

রাজশাহীর তানোরে মা আক্রান্তের দুইদিন পর তার সন্তানসহ ৮জনের দেহে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৭জনে। আজ মঙ্গলবার (৩০ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজি আরা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ২৮ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্ন কর্মী শিউলী রাণী(৪০) আক্রান্তের পর আজ মঙ্গলবার তার সন্তান মিঠুন (২৩) করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া করোনায় আক্রান্তরা হলেন, রায়হান (১৮), সুমন (৩২),আলমগীর (৩৮),তুষার (২৭),সোহান (২৮), আরিফ হোসেন (২৮) ও নুর এ আলম (৩১)। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজি আরা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৯ জুন সোমবার ৮ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে প্রেরণ করা হয়। আজ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে প্রাপ্ত রির্পোটে ৮জনের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি জানা গেছে।

তিনি আরও জানান, এ উপজেলায় মোট ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন। আক্রান্তদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বপরিবারে বগুড়া একটি বেসরকারি মেডিকেল কলেজে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক উপসহকারী চিকিৎসক চিকিৎসাধীন রয়েছেন। আর অন্যরা সকলেই হোম আইসোলেশনে আছেন।

বাংলার কথা/৩০ জুন,২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email