আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

তানোরে পাপুলকে আহবায়ক করে আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

তানোর (রাজশাহী) প্রতিবেদক o

রাজশাহীর তানোর পৌর সভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকার মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

 

শনিবার (২৩ জানুয়ারি) সকালে আওয়ামী লীগ, যু্বলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা কর্মিসহ সুধীজনদের উপস্থিতিতে তানোর পৌর সভা আওয়ামী লীগ দলীয় নৌকার মেয়র প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

 

কমিটিতে বীর মুক্তিযোদ্ধা, অবসরপ্রাপ্ত সেনা ও পুলিশ সদস্যসহ শিক্ষক ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সাবেক বেশ কয়েকজন রাজপথের লড়াকুদের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

 

সর্বসম্মতি ক্রমে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক করা হয়েছে তানোর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান পাপুল সরকারকে।

 

কমিটির উপদেষ্টা করা হয়েছে তানোর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারকে।

 

৫২ সদস্য বিশিষ্ট কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন বীর মুক্তিযোদ্ধা মমতাজ, তানোর উপজেলা যুবলীগ সাবেক সভাপতি ওহাব হোসেন লালু, অবসর প্রাপ্ত সেনা সদস্য মনিরুজ্জামান মনির, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নুরুজ্জামান,তানোর পৌর যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, তানোর পৌর যুবলীগ সাধারণ সম্পাদক ওহাব হোসেন সরদার, তানোর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, তানোর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি রবিন সরকার প্রমূখ।

 

 

বাংলার কথা/সাইদ সাজু/জানুয়ারি ২৩, ২০২১

 

 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn