তানোরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালন


তানোর (রাজশাহী) প্রতিনিধি o

তানোরে ‘দূর্যোগ ঝুঁকি হ্রাসে সুশাসন নিশ্চিত করবে টেকসই উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে যথাযোগ্য মর্যদায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় তানোর উপজেলা প্রশাসনের উদ্যোগে তানোর উপজেলা পরিষদ মিলনায়তনে দিবসটি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। তানোর উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহযোগীতায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার ও সোনিয়া সরদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাব শেখ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্তকর্তা তারিকুল ইসলাম প্রমুখ।

এ সময় তানোর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত থাকলেও স্থানীয় সাংবাদিকদের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।

এ বিষয়ে যোগাযোগের জন্য তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর মোবাইল ফোনে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

বাংলার কথা/সাইদ সাজু/অক্টোবর ১৩, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: