তানোরে আদিবাসী পাড়ায় মেয়র প্রার্থী সুজনের উঠান বৈঠক 

নিজস্ব প্রতিবেদক, তানোর o

তানোরে আদিবাসী পাড়ায় আ’লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাসার সুজনের উঠান বৈঠক ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৪ই সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে তানোর সেন্দুকাই আদিবাসী পাড়া গীর্জা মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি আদিবাসীদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাসহ চাওয়া পাওয়া নিয়ে মত বিনিময় করেন।

এ সময় তার সাথে ছিলেন তানোর পৌর আ’লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, তানোর পৌরসভা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল বারি, যুবনেতা ফিটু, নাজিম উদ্দিন, রবিউল ইসলাম, রামিল হাসান সুইট প্রমূখ।

এ সময় সেন্দুকাই আদিবাসী পাড়ার আদিবাসী নারী পুরুষের উপস্থিতিতে প্রধান অতিথি মেয়র প্রার্থী সুজন আগামী পৌর নির্বাচনে আ’লীগ দলীয় প্রার্থীকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করার আহবান জানিয়ে বলেন, এই পাড়ায় যে সমস্যাগুলো আছে তা থাকবেনা, সবাইকে নিয়ে সমস্যার সমাধান করার পাশাপাশি ব্যাপক উন্নয়ন করা হবে।

তিনি বলেন, ‘আমি যদি তানোর পৌর সভায় মেয়র নির্বাচিত হই তাহলে আপনাদের পাড়ায় আসা যাওয়ার রাস্তাটি প্রশস্ত করে পাঁকা করে দেয়া হবে এবং জীবনের মান উন্নয়ন ঘটবে।’

বাংলার কথা/সাইদ সাজু/ সেপ্টেম্বর ১৪, ২০২০ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: