রবিবার , ২০ নভেম্বর ২০২২ | ২২শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

ডোমারে প্রতিবেশীর উপর গ্রাম পুলিশের হামলা

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ২০, ২০২২ ৩:১০ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
নীলফামারীর ডোমারে পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীর উপর দলবল নিয়ে গ্রাম পুলিশের হামলার অভিযোগ পাওয়া গেছে। আহত প্রতিবেশী অমর পদ রায় (৫৩) ও তার ছেলে রতন দেব সিংহ (২৯) বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি শুক্রবার (১৮ নভেম্বর) বিকাল সাড়ে তিনটায় উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মির্জাগঞ্জ ঝাড়পাড়া এলাকায় ঘটে। ওইদিন সন্ধ্যায় আহত অমর পদ তার ছোট ছেলে অর্জুন দেব সিংহ মারফৎ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, জোড়াবাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গ্রাম পুলিশ জগদীশ চন্দ্র রায় (৬০)পূর্ব পরিকল্পিতভাবে উল্লেখিত দিনে প্রতিবেশী অমর পদ’র বাড়ীতে দলবল নিয়ে প্রবেশ করে গালাগাল করতে থাকে। অমর পদর’র ছেলে রতন দেব সিংহ গালাগাল করতে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে অমর পদ ও তার বড় ছেলে রতন দেব সিংহ’র উপর হামলা চালায়। পরে এলাকাবাসী আহত অমর পদ ও তার ছেলে রতন দেব সিংহকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। আহতরা বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে ডোমার থানা সাব ইন্সপেক্টর কাওছার আহমেদ জানান, উভয় পক্ষের অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল ও স্বাস্থ্য কমপ্লেক্সে তদন্ত করা হয়েছে। উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করে, পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সর্বশেষ - প্রচ্ছদ