ট্রাম্পের ছোট ছেলের করোনাজয়

ছবি:ইউএনবি।

বাংলার কথা ডেস্ক ০

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ব্যারন ট্রাম্প করোনা আক্রান্ত ছিল এবং তার কোনো লক্ষণ ছিল না। তবে বর্তমানে সে করোনাজয় করেছে বলে জানিয়েছেন মেলানিয়া ট্রাম্প।

বুধবার ফার্স্ট লেডি পরিবারের স্বাস্থ্য সম্পর্কে আপডেট তথ্য দেন বলে খবর প্রকাশ করেছে সিনহুয়া।

বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করা এবং আমেরিকাতেও ব্যাপকভাবে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে আমি আক্রান্ত হই দুই সপ্তাহ আগে। এটা আরও উদ্বেগের বিষয় হয়ে দাঁড়ায় যে আমাদের দেশের প্রধান কমান্ডার ও আমার স্বামীও একই খবর পান, বলেন তিনি।

‘স্বাভাবিকভাবেই আমার দৃষ্টি আমাদের ছেলের দিকে গেল। তবে পরীক্ষায় তার ফল নেগেটিভ আসে। যেহেতু অনেক অভিভাবকই তাদের সন্তানদের নিয়ে চিন্তিত, আমিও এর বাইরে নয়। আমি ভাবতে থাকলাম পরবর্তীতে কি হতে পারে। আমার আশংকা সত্যি হলো। পরের পরীক্ষায় ব্যারেনের করোনা শনাক্ত হলো। তবে তার শরীরে কোনো উপসর্গ ছিল না,’ ১৪ বছর বয়সী ছেলের সম্পর্কে বলেন মেলানিয়া।

নিজের করোনা সম্পর্কে তিনি বলেন, আমি শরীরে ব্যথা, কাশি এবং মাথা ব্যথার অভিজ্ঞতা পেয়েছি এবং বেশিরভাগ সময় অত্যন্ত ক্লান্ত অনুভব করেছি। আমি ওষুধের চেয়ে প্রাকৃতিকভাবে চিকিৎসার বিষয়টি বেছে নিয়েছি, ভিটামিন এবং স্বাস্থ্যকর খাবার খেয়েছি।

ফার্স্ট লেডির মুখপাত্র জানান, ব্যারন করোনামুক্ত হয়েছে এবং তাকে নিরাপদ রাখতে সকল ধরনের পূর্বসতর্কতামূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

গত ২ অক্টোবর করোনা আক্রান্তের খবর দেন ট্রাম্প। এর তিনদিন পরই হাসপাতাল ছেড়ে হোয়াইট হাউসে ফেরেন মার্কিন প্রেসিডেন্ট। গত সোমবার হোয়াইট হাউসের চিকিৎসক শন কনলি জানান, ট্রাম্প করোনা জয় করেছেন।

সূত্র:ইউএনবি।

বাংলার কথা/অক্টোবর ১৫, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: