টম ক্রুজের শুটিং এবার পৃথিবীর বাইরে, নাসা পাশে থাকবে

বাংলার কথা ডেস্ক ০

ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য করতে জুড়ি নেই তার। ‘মিশন ইম্পসিবল’ হলেও রুপালি পর্দায় অনেক কঠিন দৃশ্যের অবতারণা করে সবকিছু ‘পসিবল’ করে দেন হলিউড অভিনেতা টম ক্রুজ। এবার তার ইচ্ছা, পৃথিবীর বাইরে গিয়ে স্পেসে তার পরবর্তী ছবির শুটিং করবেন। আর তাতে তার পাশে থাকার কথা জানাল মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় মহাকাশ সংস্থা নাসা। মার্কিন সাময়িকী ডেডলাইন এই খবর প্রকাশ করে যে টম ক্রুজ তার পরবর্তী ছবির জন্য স্পেসে গিয়ে শুটিং করার ইচ্ছা প্রকাশ করেছেন। আর তাতে সহযোগিতা করবেন আরেক ধনকুবের ও টেক জায়ান্ট ইলন মাস্কের প্রতিষ্ঠান স্পেস এক্স। এবং এটাও বলা হয় যে এই ছবির সঙ্গে কোনো স্টুডিওর সম্পর্ক থাকছে না।

এদিকে খবরটি প্রকাশের পরই নাসার এক কর্মকর্তা তাদের টুইট বার্তায় জানিয়েছেন, নাসা টম ক্রুজের সঙ্গে কাজ করা নিয়ে রোমাঞ্চিত। নাসার প্রশাসন বিভাগের কর্মকর্তা জিম ব্রাইডেনস্টাইন টুইট করে বলেন, ‘স্পেস স্টেশনে টম ক্রুজের সঙ্গে চলচ্চিত্রে কাজ করা নিয়ে নাসা খুবই রোমাঞ্চিত। নাসার উচ্চাভিলাষী পরিকল্পনা বাস্তবায়নের জন্য নতুন প্রজন্মের প্রকৌশলী ও বিজ্ঞানীদের অনুপ্রেরণা দিতে জনপ্রিয় মাধ্যমগুলোকে দরকার।’ ডেডলাইন বলছে, টম ক্রুজ ও ইলন মাস্কের স্পেস এক্স একটি প্রকল্প নিয়ে কাজ করছে নাসার সঙ্গে। এটা হতে পারে পৃথিবীর বাইরে গিয়ে স্পেসে শুটিং করা প্রথম অ্যাকশন অ্যাডভেঞ্চার ছবি। তবে এটা মিশন: ইম্পসিবল সিরিজের কোনো ছবি হতে যাচ্ছে না। তবে এটা ঘটতে যাচ্ছে, সত্যি। এখন প্রকল্পের কাজ একেবারেই প্রাথমিক পর্যায়ে আছে।

টম ক্রুজের হাতে এখন তিনটি ছবি। ‘টপ গান: ম্যাভেরিক’, ‘মিশন ইম্পসিবল সেভেন’ ও ‘মিশন ইম্পসিবল এইট’। তিনটি ছবির কাজই এখন বন্ধ করোনাভাইরাসের কারণে।

সূত্র:বাংলানিউজ.কম.এইউ।

বাংলার কথা/মে ৮, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email